ঠাকুরগাঁওয়ে নির্বাচনী গণসংযোগে মির্জা আলমগীরের সহধর্মীনি

আব্দুল আওয়াল, ঠাকুরগাঁও প্রতিনিধি ॥ আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঠাকুরগাঁও-১ আসনে বাংলাদেশ জাতীয়তাবাদি দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের নির্বাচনী এলাকায় ধানের শীষের পক্ষে গণসংযোগ করেছেন তাঁর সহধর্মীনি রাহাতআরা বেগম।
বৃহস্পতিবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার আখানগর ইউনিয়নের চতুরাখর, পাঠান পাড়া, ভেলাহাট, গুঞ্জুরা বাজার, দেবীডাঙ্গা, কালিবাড়ি এসব স্থানে ধানের শীষের পক্ষে গণসংযোগ ও উঠান বৈধক করেন। এছাড়াও বিকালে রুহিয়া ইউনিয়নের কানি কশালগাঁও, মন্ডলাধাম, ১,২ ও ৩ নং সেনিহারির বিভিন্ন যায়গায় গনসংযোগ ও উঠান বৈঠক করেন তিনি। 
গণসংযোগে বিএনপি’র মহাসচিবের সহধর্মীনি রাহাতআরা বেগম জনগণের মাঝে ধানের শীষের লিফলেট বিতরণ করেন এবং একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষের জন্য সবার কাছে একটি করে ভোট প্রার্থনা করেন। রাহাতআরা বেগম বলেন, ৩০ ডিসেম্বর একাদশ জাতীয় সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে ধানের শীষে একটি করে ভোট দিয়ে বিএনপিকে জয়ী করার আশাবাদ ব্যক্ত করেন তিনি। এ সময় তিনি সবাইকে ভোটকেন্দ্রে গিয়ে সু-শৃঙ্খলভাবে লাইনে দাড়িয়ে থেকে ভোট প্রদান করার আহ্বান জানান।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা বিএনপি’র সহসভাপতি সামসুজ্জোহা চৌধুরী ডন, সৈয়দ মমিনুল হক বাবু, যুগ্ম সাধারন সম্পাদক আনসারুল হক, তাঁতী বিষয়ক সম্পাদক খায়রুল ইসলাম রোমান, জেলা মহিলাদলের সভানেত্রী ফরাতুন নাহার প্যারিস প্রমুখ।

পুরোনো সংবাদ

নির্বাচন 2854703643271455709

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item