ডোমারের গোমনাতীতে বিদ্যুৎ বিভাগের গাফিলতির কারণে প্রান গেল গৃহবধুর


 আনিছুর রহমান মানিক,জাহিদুল ইসলাম প্রধান রফিকঃ
বিদ্যুৎ বিভাগের গাফিলতির কারণে নীলফামারী জেলার ডোমার উপজেলায় পিডিবির ১১ হাজার কেভি লাইনের তার ছিড়ে বিদুৎ স্পৃষ্ট হয়ে লতিফা বেগম (৪০) নামের ৩ সন্তানের জননী এক গৃহবধুর মৃত্যু হয়েছে।উপজেলার ৩নং গোমনাতী ইউনিয়নের আমবাড়ি-গোমনাতী সড়কের দক্ষিন আমবাড়ি ক্লিনিকপাড়ায় বুধবার সকাল ১০ টায় এ দূর্ঘটনা ঘটে।মৃত লতিফা বেগম ওই এলাকার আব্দুল হামিদের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা যায়,লতিফা ছাগল বাঁধতে বাড়ির পার্শ্ববর্তী রাস্তায় গেলে হঠাৎ করেই পিডিবির ১১ হাজার কেভি লাইনের তার ছিড়ে তার হাতে পড়ে এবং শরীরের বিভিন্ন স্থান পুড়ে যায়।এঘটনাস্থলেই মৃত্যুবরন করে সে। এদিকে এলাকাবাসী অভিযোগ করে বলেন, বিদ্যুৎ বিভাগের গাফিলতির কারণেই এ মর্মান্তিক ঘটনা ঘটেছে।বিদ্যুৎ বিভাগের অসাধু কর্মচারীরা ট্রান্সফরমার এর সাথের একটি খুঁটিতে নাট স্ক্রু না লাগিয়ে জিআই তার জড়িয়ে সংযোগ দেয়ায় সামান্য বাতাসে তার ছিড়ে গিয়ে এ দুর্ঘটনা ঘটে।
ডোমার সার্কেলের সহকারী পুলিশ সুপার আবু মোঃ জাফর উল্লাহ ও ডোমার থানার ওসি (তদন্ত) ইব্রাহীম খলিল ঘটনাস্থল পরিদর্শন করেন।তারা জানান,পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ না থাকায় লাশ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।ডোমার পিডিবি আবাসিক নির্বাহী প্রকৌশলী সাইফুল ইসলাম জানান তার ছিড়ে ঘটনাটি ঘটেছে। ওই এলাকার সরবরাহ লাইন বন্ধ রাখা হয়েছে।

পুরোনো সংবাদ

নীলফামারী 5422542922515359513

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item