সৈয়দপুরে বখাটে পুত্রকে পুলিশে দিল বাবা

তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি
সৈয়দপুরে পিতার দেওয়া অভিযোগে বখাটে এক পুত্রের এক মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।সোমবার দুপুরে  ভ্রাম্যমান আদালতের  বিচারক নির্বাহী ম্যাজিস্ট্রেট ও  সৈয়দপুর উপজেলা সহকারি কমিশনার (ভূমি) আহমেদ মাহবুব-উল-ইসলাম ওই দন্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত বখাটে যুবকের নাম সিরাজ ওরফে  বাইনান (২৫)। গতকালই তাকে নীলফামারী জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
জানা গেছে, শহরের রেলওয়ে অফিসার কলোনী এলাকার নিরীহ ভ্যান চালক  মো. আসলামের ছেলে সিরাজ ওরফে বাইনান।  সঙ্গ দোষে বখে যায় সে। আসক্ত হয়ে পড়ে মাদকে। এ অবস্থায় মাদকের টাকা যোগাতে নানা অপরাধমূলক কর্মকান্ডে জড়িয়ে পড়ে সে। আর তাকে ওই বিপথ থেকে ফিরিয়ে আনতে ভ্যানচালক পিতাসহ পরিবারের অন্যান্য সদস্যরা অনেক চেষ্টা করে আসছিল। কিন্তু  তাতে কোন ফল হয়নি। গত রবিবার দুপুরে বখাটে সিরাজ শহরের  বিমানবন্দর সড়কে জনৈক মহিলার টাকা ছিনিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় ওই মহিলার ছিনতাইকারী আসলামকে চিনতে পারেন। পরে ঘটনাটি তাঁর বাবা  ভ্যানচালক আসলামকে অবগত করা হয়। আর এ কারণে ছেলের বখাটেপনায় অতিষ্ঠ হয়ে গতকাল সোমবার সকালে ভ্যানচালক পিতা আসলাম তার বখাটে পুত্রকে পুলিশে তুলে দেয়।
 সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আমিরুল ইসলাম জানান, আসলামের অভিযোগের ভিত্তিতে সকালে  শহেরর রেলওয়ে অফিসার কলোনীর বাসায় গিয়ে ওই বখাটেকে  ধরে নিয়ে আসে পুলিশ। পরে তাকে ভ্রাম্যমাণ আদালতে প্রেরণ করা হলে আদালত তাকে এক মাসের বিনাশ্রম কারাদন্ড দেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 2645355975167571800

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item