লালমনিরহাট পুলিশের উদ্যোগে ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহ অভিযান

নিজস্ব প্রতিনিধিঃসন্ত্রাস ও জঙ্গি তৎপরতা প্রতিরোধে লালমনিরহাট পুলিশের উদ্যোগে নানা কার্যক্রম হাতে নেয়া হয়েছে। এ উপলক্ষ্যে শনিবার সকাল থেকে দিনব্যাপী জেলা শহরের বিভিন্ন পাড়া-মহল্লায় বাড়িওয়ালা ও ভাড়াটিয়াদের তথ্য সংগ্রহ ও তথ্য ফরম প্রদান করা হয়। এছাড়াও জনসচেতনতা বাড়াতে শহর জুড়ে চলছে মাইকিং।
লালমনিরহাট পুলিশ সুপার এসএম রশিদুল হকের নেতৃত্বে জেলা পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিটসহ অন্যান্য কর্মকর্তাদের নিয়ে এ কার্যক্রম শুরু করা হয়। শহরের বালাটারী, কুড়াটারী, নর্থবেঙ্গল, মিশন মোড়, মদিনা পাড়াসহ আশপাশের বিভিন্ন এলাকায় এ কার্যক্রম চালানো হয়।
এ সময় অন্যান্যের মধ্যে অতিরিক্ত পুলিশ সুপার এনএম নাসিরুদ্দিন, পৌর মেয়র রিয়াজুল ইসলাম রিন্টু, সহকারী পুলিশ সুপার (সার্কেল) শহীদ সোহরাওয়ার্দী, ওসি ডিবি কায়সার রহমান, সদর থানার ওসি (তদন্ত) প্রদীপ কুমারসহ জেলা পুলিশের কাউন্টার টেরোরিজম ইউনিট, গোয়েন্দা,  বিশেষ শাখার সদস্য ও সুশীল সমাজের প্রতিনিধিরা তাঁর সাথে ছিলেন।
পুলিশ সুপার এসএম রশিদুল হক বিবার্তাকে জানান, জঙ্গীরা যাতে ভূল বা মিথ্যে তথ্য দিয়ে বাড়িভাড়া নিয়ে জঙ্গিবাদী তৎপরতা চালাতে না পারে সেজন্য পুলিশের উদ্যোগে বাড়িওয়ালা ও আশেপাশের বাসিন্দাদের সচেতনতা বৃদ্ধির অংশ হিসেবে এই কার্যক্রম চালানো হচ্ছে। পুলিশ জনগনের বন্ধু আর জঙ্গিরা দেশ ও জাতির শত্রু। জঙ্গিদের বিনাশ করতেই পুলিশ প্রশাসনের এ অভিযান চলমান থাকবে বলেও তিনি জানান।

পুরোনো সংবাদ

লালমনিরহাট 6392994657782766363

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item