রানীশংকৈল মিনি স্টেডিয়াম হওয়ায় প্রধানমন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা

সফিকুল ইসলাম শিল্পী, রানীশংকৈল প্রতিনিধিঃ
ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় হিলিবোর্ডে ২৪ মার্চ ১৭ইং, শুক্রবার, সকাল ১০টায় মিনি স্টেডিয়াম হওয়ায় প্রধান মন্ত্রীর জন্য দোয়া প্রার্থনা করা হয়। এ সময়খন্দকার মো:নাহিদ হাসানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন- অধ্যাপক মোঃ ইয়াসিন আলী জাতীয় সংদস সদস্য , ঠাকুরগাঁও-৩ এবং সংরক্ষিত মহিলা আসনের এম,পি- জনাব সেলিনা জাহান লিটা। জানা যায় ঠাকুরগাঁওয়ে প্রধান মন্ত্রীর আগমনের ঐ দিনই মাননীয় প্রধান মন্ত্রী হাসিনা উপস্থিত থেকে উদ্বোধন করবেন বলে জানান এম,পি সেলিনা জাহান লিটা । এ সময় তিনি সকলের উদ্দেশ্যে- আমরা আমাদের প্রিয় নেত্রী ও প্রধান মন্ত্রীর এই মহৎ উদ্যোগকে স্বাগত জানান এবং উপস্থিত সকলকে নিয়ে হাত তুলে দোয়া করে তার (প্রধান মন্ত্রীর) দীর্ঘজীবি কামনা করেন।
এ সময় আরোও উপস্থিত ছিলেন-ন্যাশনাল ইসপোর্ট কাউন্সিলের জাতীয় প্রজেক্ট ইঞ্জিনিয়ার হেদায়তুল হক মির্জা, উপজেলা চেয়ারম্যান আইনুল হক, ওসি রেজাউল করিম, উপজেলা আ’লীগ সভাপতি সইদুল হক, জাহাঙ্গীর আলম, পৌর সভাপতি এবং সাংবাদিক বৃন্দ।
প্রসঙ্গত:ঠাকুরগাঁও জেলায় শুধু মাত্র রানীশংকৈলে এই মিনি স্টোডিয়ামটিই মাননীয় প্রধান মন্ত্রী হাসিনা উপস্থিত থেকে উদ্বোধন করবেন ।

পুরোনো সংবাদ

ঠাকুরগাঁও 3299665519869889967

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item