চাঁদা না পেয়ে বেরোবি ছাত্রলীগ নেতার তান্ডব

মামুনুররশিদ মেরাজুল,নিজস্ব প্রতিনিধি

রংপুর: চাঁদা না দেয়ায় বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্কের মোড়ে লিফা ফাস্টফুড এন্ড কনফেকশনারি ছাত্রলীগ নেতারা ভাংচুর করেছে  এবং এতে প্রায় ৫-৭ লাখ টাকার মালামাল ক্ষতি ও ক্যাশ থেকে নগদ ২৫ হাজার টাকা খোয়া গিয়েছে বলে অভিযোগ করেছেন ব্যবসা প্রতিষ্ঠানের মালিক মাজেদুল ইসলাম লাভলু। শনিবার (৪মার্চ) সকাল ৯ টার দিকে এ ভাংচুরের ঘটনা ঘটে।ক্ষতিগ্রস্থ মাজেদুল ইসলাম লাভলু জানান, ‘শনিবার সকালে বেরোবি ছাত্রলীগ সভাপতি চৌধুরি মেহেদি হাসান শিশিরের নেতৃত্বে ছাত্রলীগের কিছু নেতা তার দোকানে এসে এক লাখ টাকা চাঁদা দাবি করে। চাঁদা দিতে অস্বীকৃতি জানালে তারা বাকবিতন্ডার একপর্যায়ে অতর্কিতভাবে দোকানে ঢুকে পড়ে।

এসময় দোকানে বেপরোয়া ভাংচুর চালায়। এবং ক্যাশ থেকে ২৫ হাজার টাকা লুট করে নেয়।’এদিকে এ ঘটনার প্রতিবাদে অপরাধীদের গ্রেপ্তারের দাবি জানিয়ে সড়ক অবরোধ বিক্ষোভ মিছিল করে স্থানীয় ব্যবসায়িরা। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে নেন।
এ হামলার ঘটনায় ক্ষতিগ্রস্থ মাজেদুল ইসলাম লাভলু রংপুর কোতোয়ালি থানায় একটি মামলা দায়ের করেছেন বলে জানা গেছে। অন্যদিকে হামলার ব্যাপারে বেরোবি ছাত্রলীগ সভাপতি চৌধুরি মেহেদি হাসান শিশির এর (০১৭৩৭৭৭১৯১৯) মুঠোফোনে যোগাযোগের চেষ্টা করে তাকে পাওয়া যায়নি।

পুরোনো সংবাদ

রংপুর 356588915045554823

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item