সাপ্তাহিক চলমান বার্তা’র উদ্যোগে পুরুস্কার বিতরন অনুষ্ঠান

শিশু-কিশোরদের শেখ মুজিব, স্বাধীনতা ও ইতিহাস সম্পর্কে জানাতে হবে

স্টাফ রিপোর্টার
বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম না হলে বাংলাদেশ নামক রাষ্ট্র আমরা পেতাম না। শেখ মুজিবুর রহমানের আদর্শ লালন ও ধারন অনুকরন করে কোমলমতি শিশু-কিশোরদের গড়ে তুলতে হবে। বর্তমান প্রজন্মকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দেশের স্বাধীনতা ও ইতিহাস সম্পর্কে জানাতে হবে। সেজন্যে মানুষ গড়ার কারিগড় শিক্ষকদের অগ্রণী ভুমিকা পালন করতে হবে। পাশাপাশি বিভিন্ন শ্রেণী পেশার মানুষজন স্ব-স্ব স্তর থেকে দায়িত্ব পালন করলেই দেশ ও জাতির উন্নয়নে সহায়ক হবে বলে মন্তব্য করেন। মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে সাপ্তাহিক চলমান বার্তা পত্রিকার উদ্যোগ গতকাল সোমবার বিকেলে রংপুর নগরীর টার্মিনাল-গনেশপুর রোডস্থ শিবরাম স্মৃতি প্রি-ক্যাডেট স্কুল প্রাঙ্গনে শিশু-কিশোরদের চিত্রাঙ্কন ও রচনা প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরন ও আলোচনা সভায় বক্তারা উপরোক্ত কথাগুলো বলেন।
সাপ্তাহিক চলমান বার্তা পত্রিকার নির্বাহী সম্পাদক হাজী মারুফ এর সভাপতিত্বে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন পুলিশ ব্যুরো ইনভেষ্টিগেশন (পিবিআই) রংপুরের অতিরিক্ত পুলিশ সুপার শহিদুল্লাহ কাওছার। বিশেষ অতিথি ছিলেন রংপুর মডেল কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ মোখলেছুর রহমান, দৈনিক নতুন স্বপ্ন’র নির্বাহী সম্পাদক রাজু আহমেদ, সাংবাদিক নির্যাতন প্রতিরোধ কমিটি রংপুর (সানিপ্রকর) এর সহ সভাপতি শরিফুল ইসলাম সম্্রাট, রংপুর সিটি প্রেসক্লাবের সাধারন সম্পাদক শাকিল আহমেদ, দৈনিক ঢাকা প্রতিদিন পত্রিকার রংপুর ব্যুরো প্রধান এস.এম লিটন, মুলাটোল বাজার দোকান মালিক ও ব্যবসায়ি সমিতির সিনিয়র সহ সভাপতি আব্দুল্লাহ সরকার, ২০ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সাধারন সম্পাদক রেজাউল ইসলাম রিংকু, শিবরাম স্মৃতি প্রি-ক্যাডেট স্কুুলের অধ্যক্ষ মিজানুর রহমান মিজান। আমন্ত্রিত অতিথি ছিলেন দৈনিক নতুন স্বপ্ন’র ব্যবস্থাপনা সম্পাদক এনামুল হক স্বাধীন, দৈনিক মায়াবাজার পত্রিকার বিশেষ প্রতিনিধি মিজানুর রহমান মিজান। সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাংবাদিক হারুন অর রশীদ, ফটো সাংবাদিক আনোয়ার হোসেন ইমু, চলমান বার্তার স্টাফ রিপোর্টার মেহেদী হাসান মুন, জালাল উদ্দিন, মহিলা বিষয়ক সম্পাদিকা সুমাইয়া আক্তার সুমি, ফটো সাংবাদিক শামীম জাফরান, সিটি রিপোর্টার মোস্তফা নেওয়াজ সোহেল, অফিস সহকারি সাগর খান, সার্কুলেশন ম্যানেজার সাগর বাবু প্রমুখ।
অনুষ্ঠানে  অতিথিবৃন্দ কোমলমতি শিশু-কিশোরদের চিত্রাঙ্কন, রচনা, নৃত্য, সঙ্গিত, কবিতা আবৃতি প্রতিযোগিতায় বিজয়ীদের মধ্যে পুরুস্কার বিতরন। এছাড়াও অনুষ্ঠানে চলমান বার্তা’র পক্ষ থেকে অতিথিদের মধ্যে সম্মাননা ও শুভেচ্ছা স্মারক প্রদান করা হয়।
অনুষ্ঠানে সাংবাদিক, শিক্ষার্থী, অভিভাবক, শিক্ষকমন্ডলি শুভানুধ্যায়ীসহ সর্বস্তরের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

পুরোনো সংবাদ

রংপুর 626485363998682577

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item