নীলফামারীতে কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ উপলক্ষে এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ২২ মার্চ॥
নীলফামারীতে কৃমি নিয়ন্ত্রন সপ্তাহ উৎযাপন উপলক্ষে জেলা এ্যাডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে।
আজ বুধবার সকাল ১১টার দিকে নীলফামারী আধুনিক সদর হাসপাতালের হল রুমে সিভিল সার্জন ডা. আব্দুর রশিদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মজিবর রহমান।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, নীলফামারী সিভিল সার্জন অফিসের মেডিকেল অফিসার (এমওসিএইচ) ডা. মনিরুজ্জামান, সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার কল্যান কেন্দ্রে কর্মকর্তা ডা. সিরাজুল ইসলাম, মাধ্যমিক জেলা শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম, জেলা তথ্য কর্মকর্তা মোজাম্মেল হক, সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা আহম্মদ আহসান হাবীব, ডোমার উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শাকিরিনা বেগম, কিশোরগঞ্জ উপজেলা প্রাথমিক সহকারী শিক্ষা কর্মকর্তা মোতাহার হোসেন, আব্দুল আজিজ প্রমুখ।
সিভিল সার্জন ডা. আব্দুর রশিদ জানান, সিভিল সার্জন কার্যালয়ের আয়োজনে ও ফাইলেরিয়াসিস নির্মুল ও কৃমি নিয়ন্ত্রন কার্যক্রম স্বাস্থ্য অধিদপ্তরের সহযোগিতায় আগামী পহেলা এপ্রিল থেকে ৬ এপ্রিল পর্যন্ত জেলার ছয় উপজেলার বেসরকারী ও সরকারী প্রাথমিক ও মাধ্যমিক দুই হাজার একশত ৮৩টি বিদ্যালয়ের ৫লাখ ৭৯ হাজার ২৯৮ জন শিশুকে কৃমিনাশক ৪০০মিলিঃ গ্রাম মেবানডাজল টেবলেট খাওয়ানো হবে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 6922760341823102446

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item