এমপি লিটন হত্যায় ব্যবহৃত অস্ত্র-গুলি রাখার ট্রাংক উদ্ধার

নুরুল আলম ডাকুয়া, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি:

গাইবান্ধা-১ (সুন্দরগঞ্জ) আসনের সরকার দলীয় এমপি মঞ্জুরুল ইসলাম লিটন হত্যায় ব্যবহৃত অস্ত্র ও গুলি রাখার ট্রাংকটি মাটির নীচ থেকে উদ্ধার করেছে পুলিশ।
থানা সুত্রে জানা যায়, রবিবার বিকালে উপজেলার ধোপাডাঙ্গা ইউনিয়নের কিশামত হলদিয়া গ্রামের আব্দুল জব্বারের পুত্র শামছুজ্জোহা সরকার ওরফে জোহার বসতবাড়ির মাটির নীচ থেকে অস্ত্র ও গুলি রাখার ট্রাংকটি উদ্ধার করা হয়। জোহা সাবেক এমপি কর্ণেল (অব:) ডাক্তার আব্দুল কাদের খাঁনের পিএ গত রবিবার গ্রেফতারের পর আদালতে দেয়া স্বীকারোক্তি মুলক জবানবন্দীর প্রেক্ষিতে তার বাড়িতে ব্যাপক তল্লাশি চালিয়ে ট্রাংকটি উদ্ধার করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করে থানার অফিসার ইনচার্জ-মুহাম্মদ আতিয়ার রহমান বলেন-ট্রাংকটি উদ্ধার করে থানায় আনা হয়েছে।
উল্লেখ্য, গেল বছরের শেষ দিন (৩১ ডিসেম্বর) সন্ধ্যায় উপজেলাটির সর্বানন্দ ইউনিয়নের সাহাবাজ গ্রামের মাস্টারপাড়াস্থ নিজ বাসভবনে দুুর্বৃত্তদের ছোড়া গুলিতে গুলিবিদ্ধ হয়ে সন্ধ্যা সাড়ে ৭টায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান এমপি লিটন। এব্যাপারে নিহতের ছোট বোন ফাহ্মিদা বুলবুল কাকলী অজ্ঞাত নামা ৪-৫ জনের বিরুদ্ধে সুন্দরগঞ্জ থানায়  একটি হত্যা মামলা দায়ের  করেছেন বলে জানা গেছে।

পুরোনো সংবাদ

গাইবান্ধা 9066642946625385108

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item