শিক্ষকদের এক দফা দাবীতে ডোমারে র‌্যালী ও পথসভা


স্টাফ রিপোর্টারঃনীলফামারীর ডোমার বাজারের বাটার মোড়ে আজ সোমবার সাড়ে ১১ টায় শিক্ষা ব্যবস্থা জাতীয়করনে এবং শিক্ষার মান উন্নয়নে র‌্যালী ও পথসভা করেছে উপজেলার শিক্ষকরা ।
 বাংলাদেশ স্বাধীনতা শিক্ষক পরিষদ,ডোমার উপজেলা শাখার উদ্যোগে এ পথসভায় বক্তব্য রাখেন বাংলাদেশ স্বাধীনতা শিক্ষক পরিষদ,ডোমার উপজেলা শাখার সভাপতি ও ডোমার মহিলা ডিগ্রী কলেজের উপধাক্ষ্য শাহাজাহান সরকার বুলু , ডোমার মহিলা ডিগ্রী কলেজের অধ্যক্ষ শাহিনুর ইসলাম , বাংলাদেশ স্বাধীনতা শিক্ষক পরিষদ,ডোমার উপজেলা শাখার সাধারন সম্পাদক শিক্ষক তরনীকান্ত রায়,সহ সভাপতি আব্দুল মালেক , সাংগঠনিক সম্পাদক শিক্ষক জাবেদুল ইসলাম ,ডোমার সিনিয়ার মাদ্রাসার অধ্যক্ষ সুফি আহমেদ প্রমুখ । পথসভার আগে একটি র‌্যালী শহরব্যাপী প্রদক্ষিন শেষে ডোমার বাজারের বাটার মোড়ে পথসভা অনুষ্টিত হয় ।
বক্তরা বলেন, শিক্ষা জাতির মেরুদন্ড ।সেই শিক্ষার শিক্ষকদের অবহেলা করে জাতির উন্নয়ন সম্ভব নয় ।এই বঙ্গবন্ধু কন্যা ও সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাচিনা বিশ্বব্যাংকের চ্যালেঞ্জ মোকাবেলা করে পদ্মা ব্রীজ করতে সক্ষম হয়েছেন ।এই সরকারই বেসরকারী প্রাইমারী বিদ্যালয়কে জাতীয়করন করেছে,এই সরকারই পারে শিক্ষা ব্যবস্থা জাতীয়করন এবং শিক্ষার মান উন্নয়ন করতে।আমরা মাননীয় প্রধানমন্ত্রীর ঘোষনার অপেক্ষায় আছি । তানাহলে শিক্ষক সমাজ এক হয়ে র্দূবার আন্দোলন গড়ে তুলবে ।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 2538064172006973715

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item