ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযানে হারবাল ওষুধের দোকান সিলগালা ॥

মো:মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

দিনাজপুরের ফুলবাড়ীতে বুধবার নব জীবন নামের একটি হারবাল ওষুধের দোকানে অভিযান চালিয়ে অর্থদন্ডসহ সিলগালা করে দিয়েছেন ভ্রাম্যমান আদালত।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. এহেতেশাম রেজার নেতৃত্বে ভ্রাম্যমান আদালত পৌর শহরের পৌরসভা কার্যালয়ের সামনের নব জীবন নামের হারবাল ওষুধের দোকানে অভিযান পরিচালনা করেন। এ সময় দোকান মালিক হাকিম আখতার হোসেন দোকানের বৈধ কোন লাইসেন্সসহ কাগজপত্র দেখাতে না পারায় এক হাজার টাকা অর্থদন্ডসহ দোকান সিলগালা করে সকল প্রকার ক্রয়-বিক্রয় বন্ধ করে দিয়েছেন। এর আগে পৌর শহরের বাজার এলাকার আয়শা আরিফ মিষ্টান্ন ভান্ডার ও দীপা-রীপা মিষ্টান্ন ভান্ডারে অভিযান চালিয়ে একই ফ্রিজের মধ্যে মাছ, মাংসসহ মিষ্টির ছানা রাখার অপরাধে ৫০০টাকা করে জরিমানা করেন ভ্রাম্যমান আদালত।
    উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. এহেতেশাম রেজার বলেন, নব জীবন নামের হারবাল ওষুধের দোকান মালিক দীর্ঘদিন থেকে লাইসেন্স বিহীন এবং স্থানীয় ক্যাবল টিভি চ্যানেলে বিজ্ঞাপন প্রচার করে অবৈধভাবে হারবাল ওষুধপত্র মানুষের কাছে বিক্রি করে আসছেন। যাতে সাধারণ মানুষের জীবনের ঝুঁকিতে পড়তে পারেন। এ কারণে মালিককে অর্থদন্ডসহ দোকানটি সিলগালা করে বন্ধ করে দেয়া হয়েছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 6206918502166238594

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item