ডিমলায় আগুন খাওয়া সন্ত্রাসীদের ছিনতাই

বিশেষ প্রতিনিধি ১২ মার্চ॥
নীলফামারীর ডিমলা উপজেলার আগুন খাওয়া সন্ত্রাসীদের কবলে পরে দুই লাখ টাকা খুইয়েছে জামাল উদ্দিন নামের এক ধান ব্যবসায়ী। এ ঘটনায় সন্ত্রাসীদের ধারালো অস্ত্রের আঘাতে গুরুত্ব আহত ধান ব্যবসায়ীর মোটরসাইকেল চালক দুলাল হোসেনকে(৩৫) আশংঙ্কাজনক অবস্থায় রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ছাড়া সন্ত্রাসীরা ওই ব্যবসায়ীর ডিসকভার মোটরসাইকেলটি ভাংচুর করে। 
এ ঘটনায় ধান ব্যবসায়ী জামাল উদ্দিন নিজে বাদী হয়ে ডিমলা থানায় লিখিত এজাহার দাখিল করলেও পুলিশ মামলাটি নথিভুক্ত ও আসামীদের গ্রেফতার করছে না বলে অভিযোগ পাওয়া গেছে।
রবিবার ধান ব্যবসায়ী জামাল উদ্দিন সাংবাদিকদের নিকট অভিযোগ করে আরো বলেন আগুন খাওয়া সন্ত্রাসীরা থানায় দেয়া লিখিত অভিযোগ প্রত্যাহার করার জন্য একের পর এক হুমকীর কারনে  তিনি পালিয়ে  বেরাতে বাধ্য হয়েছেন।

সুত্র মতে গত বুধবার (৮ মার্চ) সন্ধ্যার দিকে মোটরসাইকেল যোগে খুুচরা ধানের ক্রয়ের টাকা পরিশোধের জন্য চটের ব্যাগে দুই লাখ টাকা সহ ধান ব্যবসায়ী তার মোটরসাইকেল চালক দুলাল হোসেন সহ কেয়ার বাজার যাচ্ছিলেন। এ সময় ধান ব্যবসায়ীর মোবাইলে কল এলে পথে মোটরসাইকেল দাঁড় করিয়ে কথা  বলছিলেন। এ সময় এলাকার আগুন খাওয়া সন্ত্রাসী দলের তইবুল ইসলাম হুলুর(৩৫) নেতৃত্বে আকালু (২২),রাজ্জাক(২০) সহ অজ্ঞাত ৩/৪ জন সন্ত্রাসী এসে তাদের উপর ধারালো অস্ত্র দিয়ে হামলা চালালে ধান ব্যবসায়ী প্রাণ রক্ষায় দৌড়ে পালিয়ে গেলেও সন্ত্রাসীরা তার মোটরসাইকেল ভাংচুর,চালক দুলাল হোসেনকে ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে চটের ব্যাগে ধাকা দুই লাখ টাকা নিয়ে পালিয়ে যায়। এ সময় খবর পেয়ে এলাকাবাসী ও ডিমলা থানা পুলিশ এসে আহত দুলাল হোসেনকে উদ্ধার করে প্রথমে ডিমলা হাসপাতালে নেয়। তার অবস্থা আশংঙ্কাজনক হলে তাকে রাতেই রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। ধান ব্যবসায়ী নিজে বাদী হয়ে ডিমলা থানায় ঘটনার পরের দিন লিখিত অভিযোগ দেয়।

এদিকে এলাকাবাসী অভিযোগ করে জানায় একটি প্রভাবশালী মহলের ছত্রছায়ায় আগুন খাওয়া সন্ত্রাসীরা পুনরায় ত্রান সৃস্টি করতে শুরু করেছে। এর আগেও তারা একাধিক ছিনতাই করেছে। তাদের নিয়ে বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশ হলে বেশ কিছুদিন তাদের সন্ত্রাসী কার্যক্রম বন্ধ ছিল। এখন তারা ফের মাথা চারা দিয়ে উঠেছে। ধান ব্যবসায়ীর টাকা ছিনতাইয়ের পরও আসামীরা প্রকাশ্যে ডিমলায় ঘুরে বেড়ালেও পলিশ তাদের গ্রেফতার করছে না।
এলাকাবাসীর অভিযোগ প্রধান আসামী তইবুল ইসলাম হুলু পুলিশের উপর হামলা অস্ত্র ছিনতাই মামলার চার্জশীটভুক্ত আসামী। বর্তমানে সে জামিনে রয়েছে। এ ছাড়া এলাকার মাদকদ্রব্যে ইয়াবা সরবরাহের মুল হোতা। এরপরেও পুলিশকে গ্রেফতার করছে না তাকে।
এ ব্যাপারে ডিমলা থানার ওসি মোয়াজ্জেম হোসেন সাংবাদিকদের বলেন ঘটনাটি তদন্তপূর্বক আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হবে। #

পুরোনো সংবাদ

নীলফামারী 3061273804204142827

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item