ডিমলায় স্যানিটেশন বিষয়ক সভা অনুষ্ঠিত

জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধি ঃ

নীলফামারী জেলার ডিমলায় ইউনিয়ন স্যানিটেশন টাক্সফোর্স কমিটির উদ্দ্যোগে রি-কল প্রকল্প বাস্তবায়নে, অক্সফোম (অঁংঃৎধষরধহ অরফ) সহায়তায় স্যানিটেশন বিষয়ক ত্রৈমাসিক সভা অনুষ্ঠিত হয়। শনিবার(১৮ মার্চ ) সকালে উপজেলার খগা খড়িবাড়ী ইউনিয়ন পরিষদ হল রুমে খগা খড়িবাড়ী ইউপি চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম লিথন এর সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়।

সভায় রি-কল প্রকল্প পল্লীশ্রী ফিল্ড ফ্যাসিলেটর মোঃ মিজানুর রহমানের পরিচালনায় খগাখড়িবাড়ী ইউপি সদস্য মোঃ আজিজুল ইসলাম, মোঃ মকবুল ইসলাম, তথ্যসেবা বিকল্প উদ্যেগতা মোঃ বেলাল হোসেন, রেনু বালাসহ বিভিন্ন সিবি থেকে আগত সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

এতে স্বাগত বক্তব্য রাখেন ফিল্ড ফ্যাসিলেটর রি-কল প্রকল্প পল্লীশ্রী কানিজ শামীমা হক সিমি।

সভাপতি তার বক্তব্যে বলেন এমন এক সময় ছিল যখন মানুষ মলমূত্র ত্যাগের জন্য ঝোপঝাড়, রাস্তার দুধার, বাঁশবাড়ীসহ বিভিন্ন উম্মক্ত স্থান বেছে নিত কিন্তু এখন তা আর চোখে পরেনা।

কারন সরকারী, বে-সরকারী ভাবে প্রতি পরিবারে স্যানিটেশন পায়খানা তৈরী হচ্ছে। মানুষের মাঝে পরিবর্তন এসেছে। সমাজ ব্যবস্থার এ পরিবর্তন সাধনে সবচেয়ে বড় অবদান নারীদের। তাই শতভাগ স্যানিটেশন ব্যবস্থা নিশ্চিত করতে সমাজের সকলের প্রতি আহবান জানিয়ে সভায় কার্যক্রম সমাপ্ত করেন।

পুরোনো সংবাদ

নীলফামারী 7318455185798287861

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

কৃষিকথা

ফেসবুক লাইকপেজ

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item