সাভারে ‘বন্দুকযুদ্ধে’ যুবদল নেতা নিহত

ডেস্কঃ
সাভারে পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক শাহ-আলম নয়ন (৩৫) নিহত হয়েছেন। আজ শনিবার ভোর রাতে সাভারের বিরুলিয়া ইউনিয়নের কৃষিবিদ নার্সারির পাশ থেকে তার লাশ উদ্ধার করা হয়। যুবদলের ওই নেতার বিরুদ্ধে সাভার মডেল থানায় গাড়ি পুড়িয়ে মানুষ হত্যাসহ বেশ কয়েকটি মামলা রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

নিহত শাহ-আলম নয়ন (৪২) সাভার পৌর এলাকার মালঞ্চ আবাসিক এলাকার শহিদুল ইসলামের ছেলে। সাভার পৌর যুবদলের সাংগঠনিক সম্পাদক নয়নের বিরুদ্ধে গাড়িতে অগ্নিসংযোগ করে মানুষ হত্যা, পুলিশের ওপর হামলা, অবৈধ অস্ত্র ও মাদক চোরাচালন এবং অপহরণ-হত্যাসহ বিভিন্ন অভিযোগে মামলা রয়েছে বলে জানান ওসি। নিহতের ছোট ভাই মাসুদ আলম লিটন বলেন, গতকাল শুক্রবার নয়নকে ঢাকার মোহাম্মদপুরের বিহারী কলোনীর ভাড়া বাসা থেকে গ্রেপ্তার করে নিয়ে আসেন সাভার মডেল থানার এসআই তন্ময় কুমার ও এএসআই আহসান হাবিব।

সাভার মডেল থানার সিনিয়র সহকারী পুলিশ সুপার মাহাবুবুর রহমান বলেন, শুক্রবার গভীর রাতে যুবদল নেতা শাহা আলম নয়নকে রাজধানীর মোহাম্মদপুরের নিজ বাসা থেকে আটক করে সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এস আই) তন্ময় ও আহসান। পরে শনিবার ভোর রাতে সাভারের বিরুলিয়ার কৃষিবিদ নার্সারির পাশে পুলিশের সঙ্গে বন্ধুকযুদ্ধে আহত হন তিনি। পরে পুলিশ তাকে আশংকাজনক অবস্থায় উদ্ধার করে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনাস্থল থেকে পুলিশ একটি অস্ত্র উদ্ধার করেছে। লাশ ময়না তদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, বিএনপি নেতা শাহ-আলম নয়ন সাভারের শীর্ষ মাদক ব্যবসায়ী ও সন্ত্রাসী। তার বিরুদ্ধে সাভার থানায় গাড়িতে অগ্নিসংযোগ ও মানুষ পুড়িয়ে হত্যা এবং পুলিশের উপর হামলার, অস্ত্র, মাদক ব্যবসা, অপহরণ ও হত্যাসহ মোট ১০টি মামলা রয়েছে। এ ঘটনায় সাভার মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে বলে জানান সিনিয়র সহকারী পুলিশ সুপার।

পুরোনো সংবাদ

প্রধান খবর 8276684829262890829

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item