সৈয়দপুরে কয়া গোলাহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালুর লক্ষ্যে টিফিন বক্স বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:
সৈয়দপুর শহরের কয়াগোলাহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ে মিড ডে মিল চালুর লক্ষ্যে শিক্ষার্থীদের মধ্যে টিফিন বক্স বিতরণ ও কৃতি শিক্ষার্থীদের বৃত্তি প্রদান করা হয়েছে। গতকাল শনিবার সকালে বিদ্যালয় চত্বরে ওই টিফিন বক্স বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।
এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আবু ছালেহ মো. মুসা জঙ্গী।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা আওয়ামী সভাপতি মো. আব্বাস আলী সরকার ও সহকারী উপজেলা শিক্ষা অফিসার মো. জাকির হোসেন সরকার।
 বিদ্যালয়ের ব্যবস্থাপনা কমিটির (এসএমসি) সভাপতি সাবেক ব্যাংকার মো. সামছুল হক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন।
  শুরুতেই অনুষ্ঠানে স্বাগত বক্তব্য দেন কয়াগোলাহাট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. আবুল কালাম। অনুষ্ঠানে সৈয়দপুর পৌরসভার এক নম্বর ওয়ার্ড কাউন্সিলর মো. শাহিন হোসেনসহ আমন্ত্রিত অতিথি,সুধীজন,শিক্ষার্থী ও তাদের অভিভাবকরা উপস্থিত ছিলেন।
অনুষ্ঠানে বিদ্যালয়ের তৃতীয় শ্রেণী থেকে পর্যন্ত শ্রেণী পর্যন্ত ১৫০ জন শিক্ষার্থীর হাতে নতুন টিফিন বক্স বিতরণ করা হয়। অনুষ্ঠানের প্রধান অতিথি ইউএনও আবু ছালেহ মো. মুসা জঙ্গী শিক্ষার্থীদের হাতে ওই টিফিন বক্স তুলে দেন।
একই অনুষ্ঠানে হাম্মাদ - সালেহা বৃত্তি ফাউন্ডেশনের উদ্যোগে বিদ্যালয়ের পাঁচজন মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান করা হয়েছে। হাম্মাদ- ছালেহা বৃত্তি ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা হচ্ছেন  সৈয়দপুর শহরের হাজীবাড়ি এলাকার বাসিন্দা ডা. মো. বদিউস সালাম রিয়াদ। তিনি বর্তমানে ঢাকার স্যার সলিমুল্লাহ্ মেডিক্যাল কলেজের সহকারী অধ্যাপক পদে রয়েছেন।  
টিফিন বক্স  বিতরণ ও বৃত্তি প্রদান অনুষ্ঠানটি উপস্থাপনা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা প্রতিভা রাণী অধিকারী ও  মোছা. সাবিনা ইয়াসমিন।         

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 1670757253938219855

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item