ফুলবাড়ীতে পূর্ব শক্রতার জের ধরে ইউপি চেয়ারম্যান কর্তৃক মামলার আসামীকে মারপিট ॥

মো: মেহেদী হাসান উজ্জল ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি

ফুলবাড়ীতে পূর্ব শক্রতার জের ধরে ইউপি চেয়ারম্যান কর্তৃক মামলার আসামীকে মারপিট ।
আহত আনিছুরের স্ত্রী মোছা: ফরিদা ইয়াছমীন এর অভিযোগে জানাযায় দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার আলাদীপুর ইউপির ইসমাইলপুর (ঠনঠনিয়াপাড়া) গ্রামের মৃত: বাজর উদ্দিনের পুত্র মো: আনিছুর রহমানকে পূর্ব শক্রতার জের ধরে গতকাল শনিবার ইউপির মেলাবাড়ী বাজারে বিকাল ৪ টায় প্রকাশ্যে জনসম্মূখে আলাদীপুর ইউপি আওয়ামীলীগ মনোনিত চেয়ারম্যান মো: মোজাফ্ফর হোসেন সরকার(৬০) ও তার পুত্র লিমন(২৬) ও মৃত: মোজাম্মেল হকের পুত্র মো: স্বপন (৩৭) গংরা দলবদ্ধ হয়ে হত্যার উদ্দেশ্যে বেদম মারপিট করে মারাত্তক ভাবে আহত করে।
 এ সময় এলাকাবাসী বাধা দিলে চেয়ারম্যানের মদত পুষ্ট বাহিনীরা মোঃ আনিছুরকে তুলে নিয়ে ইউনিয়ন পরিষদের ঘরে আটকে রেখে সেখানেও মারপিট করে। এক পর্যায়ে এলাকাবাসী ক্ষুদ্ধ হয়ে তাকে সেখান থেকে উদ্ধার করে ফুলবাড়ী হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি করেন। বর্তমান তিনি চিকিৎসাধীন রয়েছেন।
এ ব্যাপারে তার স্ত্রী মোছা: ফরিদা ইয়াছমীন এর সাথে কথা বললে তিনি জানান একটি পুকুর নিয়ে দীর্ঘদিন ধরে তাদের সাথে মামলা চলছিলো। গত ৬ই অক্টোবর আদালতে ঐ মামলার তারিখ ছিল। মামলার তারিখ করে বাড়ীতে ফিরে আসার পর আলাদীপুর ইউপির চেয়ারম্যান মো: মোজাফ্ফর হোসেন সরকার তিরষ্কার করে বলে তোরা মামলায় হেরে যাচ্ছিস।
এক পর্যায়ে মামলার আসামী মো: আনিছুর রহমান এর সাথে কথা কাটাকাটী হলে সে প্রতি উত্তরে ইউপি চেয়ারম্যানকে বলে পরবর্তী তারিখে দেখা যাবে কে হারে কে জিতে। একথা বলা মাত্র ইউপি চেয়ারম্যান তার পুত্র ভাতিজা সহ তার পিটুয়া বাহিনী দ্বারা আনিছুর রহমানকে বেদম মারপিট করেন।
আনিছুরের স্ত্রী মোছা: ফরিদা ইয়াছমীন আরো জানান, আমার স্বামী ইউপি নির্বাচনের সময় বর্তমান চেয়ারম্যানের প্রতিপক্ষ মো: বেলাল হোসেন ্এর পক্ষে নির্বাচনী প্রচারনার কাজ করার কারণে এ আক্রশ। আনিছুরের স্ত্রী মোছা: ফরিদা ইয়াছমীন অন্যায়ভাবে তার স্বামীকে মারপিট করায় প্রশাসনের কাছে ন্যায় বিচার দাবী করেছেন।এ ব্যাপারে আলাদীপুর ইউপি চেয়ারম্যান এর সাথে কথা বললে তিনি যানান প্রধান মন্ত্রী শেখ হাসিনার বিরুদ্ধে কথা বলার কারনে মারপিট করা হয়েছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 1922081341544208062

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item