চাঁদাদাবি ও নীলফামারীতে পল্লী বিদ্যুৎ সমিতির কর্মকর্তাকে মারধর ॥ গ্রেফতার ১

বিশেষ  প্রতিনিধি ২২ সেপ্টেম্বর॥
নীলফামারীর পল্লী বিদ্যুৎ সমিতির এক কর্মকর্তার নিকট ৫ হাজার টাকা চাঁদাদাবি করে না পেয়ে মারধরের ঘটনায় নূর আমিন সরকার (২২) নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ। গতকাল  বুধবার (২১ সেপ্টেম্বর) রাতে সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের পশ্চিম কুচিয়ার মোড় গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেপ্তার করে। বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে তাকে কারাগারে পাঠানো হয়েছে।
এদিকে চাঁদাবাজদের হামলায় আহত পল্লী বিদ্যুতের সহকারী জেনারেল ম্যানেজার (প্রশাসন) মো, আবু হাসানকে সদর আধুনিক হাসপাতালে ভর্তি করা হয়েছে।
অভিযোগে জানা যায়  গত মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) দুপুরে উক্ত কর্মকর্তার নেতৃত্বে বকেয়া বিদ্যুৎ বিল থাকায়  পাঁচ সদস্যের একটি দল সদর উপজেলার চড়াইখোলা ইউনিয়নের পশ্চিম কুচিয়ার মোড় গ্রামে সংযোগ বিচ্ছিন্ন করতে যায়। এসময় ওই গ্রামের নূরন্নবী সরকার (২৫) এবং দুখু মিয়ার (২৪) নেতৃত্বে ছয় থেকে সাত জনের একদল যুবক এসে তাদের নিকট ৫ হাজার টাকা  চাঁদা দাবি করে না পেয়ে হামলা চালিয়ে উক্ত কর্মকর্তাকে আহত করে। এ ঘটনায় সদর থানায় বুধবার সকালে মামলা করে পল্লী বিদ্যুৎ সমিতি।
নীলফামারী সদর থানার ওসি বাবুল আকতার ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন এ ঘটনায় নূর আমিন সরকারকে গ্রেফতার করা হয়েছে এবং বাকি আসামী গ্রেফতারের চেষ্টা চলছে।#

পুরোনো সংবাদ

নীলফামারী 7589449648703262457

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item