জঙ্গিবাদ বিরোধী পোষ্টারে ছেয়ে গেছে নীলফামারী

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৯ সেপ্টেম্বর॥
জঙ্গিবাদের কুফল ছড়িয়ে দিতে কমিউনিটি পুলিশিং এর সভা সমাবেশের প্রচারনার পর এবার চারিদিকে ছড়িয়ে দেয়া হচ্ছে পোষ্টার। ”ঘরে ঘরে হও সচেতন, জঙ্গিবাদের হবেই পতন” জঙ্গিবাদকে না বলুন” এই শ্লোগানকে সামনে রেখে জঙ্গিবাদ বিরোধী পোষ্টারে ছেয়ে গেছে নীলফামারী শহর। নীলফামারী জেলা পুলিশের পক্ষে আজ সোমবার সকাল ১১ টা থেকে শহরের চৌরঙ্গী মোড় থেকে এ কার্যক্রম শুরু করেন পুলিশ সুপার জাকির হোসেন খান।
শহরের বিভিন্ন যানবাহন ও দেয়ালে সাঁটানো হয় এসব জঙ্গিবিরোধী পোস্টার। এসময় সহকারী পুলিশ সুপার (সদর সার্কেল) ফিরোজ কবীর, চেম্বার অব কমার্সের সভাপতি এস.এম. সফিকুল আলম ডাবলু, সদর থানার ওসি বাবুল আকতার, গোয়েন্দা শাখার ওসি শাহজাহান পাশাসহ পুলিশের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এ বিষয়ে পুলিশ সুপার জাকির হোসেন খান বলেন, ইসলাম সন্ত্রাসকে সমর্থন করে না। জঙ্গীবাদ পরিবার, সমাজ ও রাস্ট্রের জন্য মারাতœক হুমকি।
তিনি আরো বলেন, নিজের সন্তানের উপর নজর রেখে উগ্রবাদী জঙ্গীদের মিথ্যা প্ররোচনা থেকে  সন্তানকে দুরে রাখতে হবে। তিনি আরো বলেনসমাজে সব ধরনের অস্থিরতা, সন্ত্রাসী ও জঙ্গি কার্যকলাপের কুফল স¤পর্কে অবহিত করতে বাংলাদেশ পুলিশের পক্ষে সারা দেশে সচেতনার কর্মসুচির অংশ হিসাবে নীলফামারীতেও পোষ্টারের মাধ্যমে জঙ্গিবাদ বিরোধী প্রচারনা করা হচ্ছে।

পুরোনো সংবাদ

রংপুর 2797724701418201468

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item