দরিদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে ওয়ার্ল্ড ভিশনের বাই সাইকেল বিতরণ

ইনজামাম-উল-হক নির্ণয়, নীলফামারী ১৯ সেপ্টেম্বর॥
দরিদ্র ছাত্র-ছাত্রীদের শিক্ষা নিশ্চিত করণের লক্ষ্যে ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ ও নীলফামারী সদর এডিপি’র উদ্যোগে আজ সোমবার নীলফামারী সদর উপজেলার খোকশাবাড়ি, পলাশবাড়ি এবং টুপামারী ইউনিয়নে দরিদ্র ছাত্র-ছাত্রীদের মাঝে বাই-সাইকেল বিতরণ করা হয়।
  নীলফামারী সদর উপজেলার খোকশাবাড়ি এম.ইউ. উচ্চ বিদ্যালয়, পলাশবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয় এবং টুপামারী রামগঞ্জ দ্বি-মূখী উচ্চ বিদ্যালয়ের মোট ১৭ জন দরিদ্র ছাত্র-ছাত্রীকে বাই-সাইকেল বিতরণ করা হয়। বাই-সাইকেল বিতরণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন খোকশাবাড়ি ইউনিয়নের চেয়ারম্যান বদিউজ্জামান প্রধান, বিদ্যালয়সমূহের প্রধান শিক্ষক, বিদ্যালয় ব্যবস্থাপনা কমিটির সদস্য, সংশ্লিষ্ট ছাত্র-ছাত্রী, এডিপি’র কর্ম এলাকার আইভিডিসির সদস্যবৃন্দ, বাই-সাইকেল প্রাপ্ত ছাত্র-ছাত্রীদের অভিভাবক, নীলফামারী সদর এডিপি ম্যানেজার জেমস্ বিমল কস্তা সহ এডিপি’র অন্যান্য কর্মকর্তা।  
এডিপি ম্যানেজার জেমস্ বিমল কস্তা বলেন, ওয়ার্ল্ড ভিশন বিশ্বের প্রায় একশটি দেশে শিশুদের সার্বিক কল্যাণ নিশ্চিত করণের লক্ষ্যে কাজ করে যাচ্ছে। এই কর্মসূচীতে প্রত্যক্ষভাবে অংশগ্রহণের জন্য পরিশেষে তিনি  এডিপি’র কর্ম এলাকার আইভিডিসির সকল সদস্যবৃন্দকে ধন্যবাদ জ্ঞাপন করে বক্তব্যের সমাপ্তী ঘটান। উক্ত অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন, বিদ্যালয়সমূহের প্রধান শিক্ষকবৃন্দ, এডিপি’র কর্ম এলাকার আইভিডিসির সদস্যবৃন্দ ও এডিপি’র কর্মকর্তাবৃন্দ।
ইউপি চেয়ারম্যান বদিউজ্জামান প্রধান বলেন, দরিদ্র ছাত্র-ছাত্রীদের শিক্ষার অগ্রযাত্রাকে সূদুরপ্রসারী করাতে অবদান রাখার জন্য ওয়ার্ল্ড ভিশন বাংলাদেশ- এর এই উদ্যোগের প্রসংশা করেন এবং সকল ছাত্রছাত্রীকে দেশ ও জাতির সেবায় নিজেদের প্রস্তুত করার আহবান জানান। এই কর্মসূচীর মধ্য দিয়ে শিশুরা শিক্ষা লাভের ক্ষেত্রে আরো মনোযোগী হবে এবং ভাল ফলাফল অর্জনের মধ্য দিয়ে নিজেদেরকে প্রকৃত মানুষ হিসাবে গড়ে তুলতে পারবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 8824115889790011692

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item