ডিমলায় ৩২টি স্কুলের অভিভাবক সদস্য নির্বাচনের ভোট গ্রহন।

 জাহাঙ্গীর আলম রেজা,ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ


ভোট একজন নাগরিকের নাগরিক অধিকার। আমার ভোট আমি দেব দেখে, শুনে, বুঝে দেব। স্কুল অবকাঠামো, লেখাপড়ার সুষ্ঠ পরিবেশ, ছাত্র-ছাত্রীদের বিদ্যালয়মূখীকরন তথা নজরদ্বারী রাখার জন্য ৩ বছর মেয়াদী এসএমসি, পুরুষ ২ ও মহিলা ২ জন সমন্বয়ে অভিভাবক সদস্য কমিটি গঠনের ধারাবাহিকতায় নীলফামারীর ডিমলা উপজেলায় ২৮ সেপ্টেম্বর বুধবার সকাল ৯ টা হতে বিকাল ৪ টা পর্যন্ত ৩২টি প্রাথমিক বিদ্যালয়ে ভোট গ্রহন অনুষ্ঠিত হয়।

এদিগে উপজেলা নির্বাচন নিয়ন্ত্রন কক্ষ থেকে জানা যায়, ডিমলা উপজেলায় পূর্ব ছাতনাই, পশ্চিম ছাতনাই, খগাখড়িবাড়ী, বালাপাড়া ইউনিয়নের ১৭, খালিশা চাপানী, টেপাখড়িবাড়ী ইউনিয়নের ০৬, নাউতারা, ঝুনাগাছ চাপানী, গয়াবাড়ী, ডিমলা ইউনিয়নের ০৯ মোট ৩২টি বিদ্যালয়ে ভোট গ্রহন সর্ম্পূন হয়।

এতে রির্টানিং অফিসার হিসেবে দায়িত্ব পাল করেন সহকারী উপজেলা শিক্ষা অফিসার এ.কে.এম আশাদুজ্জামান, যোগেন্দ্রনাথ সেন, কাজল চন্দ্র রায় এবং অত্র উপজেলার বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক, সহকারী শিক্ষকগণ পিজাইটিং ও সহকারী পিজাইটিং হিসেবে দায়িত্ব পালন করেন।

লক্ষ করা গেছে, অত্র ভোট কেন্দ্রগুলোতে ডিমলা থানা পুলিশ টহলে ছিলেন ও তাদেরকে সহযোগিতা করেছেন গ্রাম প্রতিরক্ষা বাহিনীর সদস্যগণ।

পুরোনো সংবাদ

নীলফামারী 8651742577482262014

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item