ভালবাসতে মন লাগে॥ হাত কেটে রক্ত ঝরিয়ে প্রতিবাদ ছাত্রীর

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৮নবেম্বর॥
ব্লেড দিয়ে হাত কেটে রক্ত ঝরিয়ে এক নবম শ্রেনীর ছাত্রী শ্রেনী কক্ষের ব্ল্যাক বোডের লিখেছে চেহারা সুন্দর হলে ভালবাসা হয়না, ভালবাসতে মন লাগে। একই স্কুলের দশম শ্রেনীর এক ছাত্রের প্রেমের প্রস্তাবে অতিষ্ঠ হয়ে এ কথা লিখে প্রতিবাদ জানিয়েছে ওই ছাত্রী।গুরুত্বর আহত অবস্থায় ওই ছাত্রীকে  হাসপাতালে ভর্তি করা হয়েছে। তার হাতের তালুর ক্ষতস্থানে ১৪টি সেলাই দিয়েছে চিকিৎসকরা।রবিবার (৮ নবেম্বর) দুপুরে চাঞ্চল্যকর  এ ঘটনা ঘটে  নীলফামারীর সৈয়দপুর উপজেলার কামারপুকুর উচ্চ বিদ্যালয়ে। ঘটনাটি স্কুল কর্তৃপক্ষ ধামাচাপা দেয়ার চেষ্টা চালালে তা প্রকাশ হয়ে পড়ে। ফলে এ নিয়ে এলাকায় তোলপাড় সৃষ্টি করেছে। কামারপুকুর উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আনোয়ার হোসেন ঘটনাটি সত্যতা নিশ্চিত করেছেন।
ওই বিদ্যালয়ের একাধিক শিক্ষার্থীরা জানায়  স্কুলের দশম শ্রেণির ছাত্র আরিফ হোসেন  বেশ কিছুদিন ধরে নবম শ্রেণির ছাত্রী ইরশানাকে প্রেম নিবেদন করে আসছিল। কিন্তু মেয়েটি সাড়া না দেওয়ায় প্রায়ই তাকে রাস্তাঘাটে উত্ত্যক্ত করতো আরিফ।রবিবার দুপুরে  স্কুল ছুটি হয়ে যায়। এ সময় আরিফ মেয়েটির সামনে গিয়ে আবারো প্রেমের প্রস্তাব দিয়ে  নিজের হাতের তালুতে ব্লেড চালাতে গেলে  মেয়েটি বিরক্ত হয়ে ছেলেটির হাত থেকে ব্লেড কেড়ে নিয়ে নিজের হাতের তালু কেটে ক্ষত-বিক্ষত করে। এরপর শ্রেনী কক্ষের প্রবেশ করে হাতের রক্ত দিয়ে ব্ল্যাক বোর্ডে লেখে, চেহারা সুন্দর হলে ভালবাসা হয়না, ভাবাসতে মন লাগে।
এ ঘটনায় স্কুলের শিক্ষক-শিক্ষার্থীরা হতবাক হয়ে যায়। পরে মেয়েটিকে দ্রুত স্থানীয় হাসপাতালে নেওয়া হয়।সেখানে তার হাতের তালুতে মোট ১৪টি সেলাই দেওয়া হয়

পুরোনো সংবাদ

নীলফামারী 9204602118134292116

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item