সৈয়দপুরে সিজদারত অবস্থায় মধ্যবয়সির গলা কেটেছে দুর্বৃত্তরা

মোঃ জহুরুল ইসলাম খোকন,সৈয়দপুর(নীলফামারী) প্রতিনিধিঃ
সৈয়দপুরে নামাজরত অবস্থায় হুসাইন(৫৫)নামক এক মধ্য বযসিকে গলা কেটে হত্যার চেষ্টা করেছে অজ্ঞাত দুবৃত্তরা। বৃহস্পতিবার সন্ধায় শহরের ৯ নং ওয়ার্ডের হাতিখানা কবর স্থানের কারবালার মসজিদে এ ঘটনা ঘটে। পরে খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশ ও ফায়ার ব্রিগেডের সদস্যরা সংকটাপন্ন অবস্থায় আহতকে উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্য হাসপাতালে নিয়ে যান। আহত হাসনাইন, গোলাহাট রেল কলোনির গোলাম রসুলের পুত্র বলে জানা গেছে।
 জানা যায়, সৈয়দপুর শহরের গোলাহাট রেল কলোনির গোলাম রসুলের পুত্র হাসনাইন(৫৫) নামের ব্যাক্তি প্রতিদিনের ন্যায় বৃহস্পতিবার(১২ নভেম্বর) হাতিখানা মহল্লায় কারবালা চত্তরে যায় মাগরিবের নামাজ আদায় করার জন্য। ওই নামাজে সিজদায় যাওয়ার সময় কে বা কারা পিছন থেকে ধাড়ালো অস্ত্র দ্বারা হত্যার উদ্দেশ্যে ঘারে আঘাত হানে। এতে ঘাড়ের বাম দিকে গভীর ক্ষত হয়। ওই সময় গুরুত্বর আহত হওয়া ব্যাক্তিটির আর্ত্ব-চিৎকারে এলাকাবাসি ছুটে এলে দুর্বৃত্তরা পালিয়ে যায়। পরে ঘটনাটি পুলিশসহ ফায়ার ব্রিগেড কে জানালে তারা ঘটনা স্থল ছটে গিয়ে আহতকে সৈয়দপুর ১০০শয্য হাসপাতালে নিয়ে যান। সেখানে পর্যাপ্ত চিকিৎসা ব্যবস্থা না থাকায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
একটি সুত্র জানায়, আহত হাসনাইন প্রতি সোম,বৃহস্পতি ও শুক্রবার কারবালার চত্তরে আগরবাতি ও মোমবাতি বিক্রি করতেন। পাশাপাশি বাড়িতে-বাড়িতে গিয়ে বাচ্চাদের প্রাইভেট পড়িয়ে জীবিকা নির্বাহ করতেন তিনি।সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিরুল ইসলাম জানান, কে বা কারা এই হামলা চালিয়েছেন তা বলা যাচ্ছে না। তবে বিষয়টি গুরুত্ব সহকারে তদন্ত শুরু করা হয়েছে।

পুরোনো সংবাদ

নিবিড়-অবলোকন 402364623831629127

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item