মাদ্রাসা ছাত্র রাজিবের সন্ত্রাসী কর্মকান্ডে এলাকাবাসী অতিষ্ঠ

বিশেষ প্রতিনিধি॥
পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলার শালবাহান দাখিল মাদ্রাসার এবারের দাখিল পরীক্ষার্থী রাজিব আহমেদের সন্ত্রাসী কর্মকান্ড ও মাদকের সাথে জড়িয়ে এবং মোবাইল ফোনে নীল ছবির ছড়িয়ে দেয়ার ঘটানা নিয়ে এলাকাবাসী অতিষ্ঠ হয়ে উঠেছে। তার ভয়ংকর সব কর্মকান্ড নিয়ে কেউ কোথাও প্রকাশ্যে অভিযোগ বা প্রতিবাদ করতে পারেনা। এলাকাবাসী জানায় রাজিব ওই উপজেলার দুই নম্বর তীরনই ইউনিয়নের তিন নম্বর ওয়াড গুয়াবাড়ি গ্রামের আমিনুর রহমান ওরফে আমিনারের ছেলে।
নাম প্রকাশে অনিচ্ছুক একাধিক ব্যাক্তি জানায় ছেলেটির বয়স কম হলেও তার কর্মকান্ড ভযংকর। দেখে মনে হবে সে জঙ্গীর প্রশিক্ষন প্রাপ্ত। শালবাহানহাট ও গুয়াবাড়ি গ্রামে তার নেতৃত্বে একটি বাহিনী রয়েছে। তারা গাঁজা বিভিন্ন স্থানে বহন করার সহায়তা করে থাকে। কেউ এর প্রতিবাদ করলে প্রকাশ্যে জবাই করে হত্যার হুমকী বা কখনো কখনো প্রকাশ্যে মানুষজনকে কিলঘুষি খেতে হয়।
রাজিবের হাতে রয়েছে অনেক মূল্যবান একটি মোবাইল সেট। শালবাহন হাটের একটি ডিজিটাল ষ্টুডিও থেকে মোবাইলের ম্যামোরিতে নীল ছবি লোড করে তা উঠতি বয়সের ছেলে মেয়েদের মোবাইলে জোড়পূর্বক ছড়িয়ে দেয়। রাজিব অনেক স্কুল ও কলেজ ছাত্রীর সাথে জোড় পূর্বক সর্ম্পক গড়ে তুলে তাদের ক্ষতি করে চলছে।  কেউ প্রতিবাদ করলে জবাই করে হত্যা করার হুমকী খেতে হয়।
নাম প্রকাশ না করার সর্ত্বে এক মাদ্রাসা ছাত্র জানায় রাজিবের ভয়ে মাদ্রাসার সুপার সহ শিক্ষকরাও ভয়ে থরকম্প। সম্প্রতি এক সহকারি শিক্ষক রাজিবের কর্মকান্ডের প্রতিবাদ করতে গিয়ে চরম ভাবে লাঞ্চিত হয়েছে। শিক্ষককে সার্টেরকলার ধরে মাদ্রাসার শতশত শিক্ষার্থীদের সামনে অপমান করে রাজিব।ওই ঘটনার পর মাদ্রাসার কোন শিক্ষক ভয়ে রাজিবের বিরুদ্ধে কথা বলার সাহস পায়না। অনেকে রাজিবের বাবা গাছ ব্যবসায়ী আমিনুর কে অভিযোগ করতে গেলে উল্টো  হুমকী খেতে হয়। তাই এলাকাবাসী আইন শৃংঙ্খলা বাহিনীর হস্তক্ষেপ কামনা করেছে।

পুরোনো সংবাদ

পঞ্চগড় 5823699210294069466

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item