নীলফামারী জেলায় বিএনপি-জামায়াত কর্মীসহ বিভিন্ন মামলায় গ্রেফতার ৫২

আবু ফাত্তাহ্ কামাল পাখি, স্টাফরির্পোটার-

নীলফামারী জেলার ছয় উপজেলায় পুলিশের বিশেষ অভিযানে বিএনপি-জামাতের ৩৪ নেতা কর্মীসহ বিভিন্ন মামলার ৫২জন আসামীকে আটক করেছে পুলিশ। সোমবার রাত থেকে মঙ্গলবার ভোর পর্যন্ত অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।
 পুলিশ সুপারের কার্যালয় সুত্র মতে গ্রেপ্তার হওয়াদের মধ্যে নীলফামারী সদর থানা পুলিশ ১৮জন, ডিমলা থানা পুলিশ ১১ জন, ডোমার থানা পুলিশ ১০জন,  সৈয়দপুর থানা পুলিশ ৩জন, কিােরগঞ্জ থানা পুলিশ ৩ জন ও জলঢাকা থানা পুলিশ ৭ জনকে গ্রেপ্তার করেছে।
এদের মধ্যে জি আর মামলার গ্রেপ্তারী পরোয়ানার ১১জন, সিআর মামলার গ্রেপ্তারী পরোয়ানার ৩ জন এবং অন্যান্য মামলার গ্রেপ্তারী পরোয়ানার ৪ জন আসামী রয়েছেন। বাকী ৩৪ জন জামায়াত শিবির ও বিএনপির নেতা কর্মী ও সমর্থক তাদের প্রতিরোধ মুলক আইনের ১৫১ ধারায় গ্রেপ্তার করে মঙ্গলবার আদালতে সোপর্দ্দ করা হয়েছে।
নীলফামারী সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান পাশা বলেন, নীলফামারী সদর থানা পুলিশ যে ১৮জনকে গ্রেপ্তার করেছে তার মধ্যে আটজন বিভিন্ন মামলার আসামী। বাকী ১০ জনের মধ্যে একজন শিবির ও ৯ জন জামায়াতের নেতা কর্মী ও সমর্থক। প্রতিরোধ মুলক আইনে তাদের গ্রেপ্তার করা হয়েছে।
নীলফামারীর অতিরিক্ত পুলিশ সুপার আবু মারুফ হোসেন জানান, দেশব্যাপী চলমান বিশেষ অভিযানের অংশ হিসেবে নীলফামারী জেলার বিভিন্ন স্থান থেকে তাদের আটক করা হয়। বিকেলে আদালতের মাধ্যমে আটকদের জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে ।

পুরোনো সংবাদ

নীলফামারী 3058185765372231720

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item