নীলফামারী জাপা অফিসে হামলা বর্ধিত সভা পন্ড

ইনজামাম-উল-হক নির্ণয়,নীলফামারী ৩১অক্টোবর॥
জাতীয়পাটির নীলফামারী জেলার আহবায়ক কমিটির বর্ধিত সভা পন্ড হয়ে গেছে। শনিবার দুপুরে পাটি অফিসে একটি গ্রুপ  হামলা চালিয়ে চেয়ার টেবিল ভাংচুর করলে  ওই সভা  পন্ড হয়ে যায় বলে অপর গ্রুপ অভিযোগ করেছে। 
 জেলা জাতীয় পাটির সদস্য সচিব সাজ্জাদ পারভেজ জানান,আগামী ডিসেম্বর মাসে সম্মেলন ও জেলা কমিটি গঠনে শনিবার বিকালে বর্ধিত সভা আহবান করেন জেলা জাপার আহবায়ক বিরোধীদলীয় হুইপ শওকত চৌধুরী এমপি। বর্ধিত সভায় নেতাকর্মীরা উপস্থিত হয়। এ সময় একদল সন্ত্রাসী এসে হামলা চালায়। তারা পাটি অফিসের চেয়ার টেবিল ভাংচুর করে পালিয়ে যায়। এতে তিনি আহত হন। ঘটনার পরপরেই সভাস্থলে উপস্থিত হন জেলা জাপার আহবায়ক বিরোধীদলীয় হুইপ শওকত চৌধুরী এমপি।
তিনি এ ঘটনার জন্য সরাসরি জেলা আহবায়ক কমিটির যুগ্ন আহবায়ক মাহবুব আলী বুলুকে দায়ি করে করেন।
এদিকে জেলা জাতীয় পাটির যুগ্ন আহবায়ক মাহবুব আলী বুলু মুঠোফোনে বলেন জেলা আহবায়ক কমিটির মেয়াদ অনেক আগেই শেষ হয়ে গেছে। বর্তমানে এই কমিটির কোন বৈধ্যতা নেই বলে আমি পাটি অফিসের সভায় উপস্থিত ছিলাম না। তিনি পাল্টা অভিযোগ তুলে বলেন যদি  জাতীয় পাটি অফিসে হামলার কোন ঘটনা ঘটে থাকে তাহলে সেটি সাজানো ও কথিত ঘটনা হতে পারে। কারন জেলা জাতীয় পাটিতে কোন নতুন নেতৃত্ব আসুক সেটি ওনারা চান না। ফলে অন্যান্যদের বিরুদ্ধে কথিত ঘটনা ঘটিয়ে তার দায়ভার চাপানোর চেষ্টা করা হচ্ছে।
অপর দিকে জেলা জাপার অপর যুগ্ন আহবায়ক সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিক বলেন পাটি অফিসে দলের বর্ধিত সভার কোন চিঠি আমি পাইনি। তবে মুঠোফোনে বিরোধীদলীয় হুইপ উত্তরা ইপিজেডের সম্মেলন কক্ষে সন্ধ্যায় পাটির বর্ধিত সভায় উপস্থিত থাকতে বলেছিলেন।
নীলফামারী থানার ওসি শাহজাহান পাশা বলেন জাতীয় পাটির অফিসে হামলার কথা শুনে সেখানে তাৎক্ষনিভাবে  পুলিশের একটি দল ছুটে গেলেও হামলাকারী কারা তাদের খুঁজে পাওয়া যায়নি। সেখানে পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুরোনো সংবাদ

সমাজ-সংগঠন 1860619957237948788

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item