নীলফামারীতে সকাল সন্ধ্যা পরিবহন ধর্মঘট পালিত

আবু ফাত্তাহ্ কামাল পাখি,স্টাফ রিপোর্টারঃ

নীলফামারী জেলার সকল রুটে রবিবার সকাল ৬টা থেকে -সন্ধ্যা ৬টা পর্যন্ত ১২ ঘন্টা বাস ধর্মঘট পালন করেছে বাস মালিক-ও শ্রমিক ঐক্য পরিষদ।  এই বাস ধর্মঘটের কারনে নীলফামারীর সাথে রাজধানী ঢাকা সহ সকল জেলার সড়কপথে যোগাযোগ বন্ধ হয়ে পড়েছিল। সন্ধ্যা ৬টার পর বাস চলাচল স্বাভাবিক হয়।
সড়ক, মহাসড়ক ও আঞ্চলিক সড়কে তিন চাকার রেজিষ্ট্রেশন বিহীন পরিবহণ চলাচল বন্ধসহ তিন দফা দাবীতে  শনিবার বেলা ১২টায় জেলা শহরের চৌরঙ্গী মোড়ে মালিক-শ্রমিক সমাবেশ এই পরিবহণে ধর্মঘটের ডাক দিয়েছিল জেলা সড়ক পরিবহণ মালিক-শ্রমিক ঐক্য পরিষদ।
জেলা সড়ক পরিবহন মালিক-শ্রমিক ঐক্য পরিষদের সদস্য সচিব ও মটর মালিক গ্রুপের সাধারণ সম্পাদক সামসুল হক বলেন, জেলার সড়ক, মহাসড়ক ও আঞ্চলিক সড়কে রেজিস্ট্রেশনবিহীন তিন চাকার অবৈধ যানবাহন নছিমন, করিমন, ভটভটি, ব্যাটারিচালিত ইজি বাইক , অটোরিক্সা অবাধে চলাচল করছে। এতে করে ভারি যানবাবহন চলাচলে প্রতিবন্ধকতা সৃষ্টি হয়ে নানা দূর্ঘটনা ঘটছে। এসব বন্ধের দাবী সহ ডোমারে উল্ল¬াস পরিহনের চালক জাহাঙ্গীর আলমকে মিথ্যে মামলায় গ্রেপ্তার করায় তাকে নিঃশর্তে মুক্তি দাবি এবং ঠাকুরগাঁয়ে নীলফামারীর মেহেরুন পরিবহন ভাঙচুর করার প্রতিবাদে  ররিবার সকাল সন্ধ্যা  পরিবহন ধর্মঘট পালন করা হয়।
তিনি জানান ধর্মঘট চলাকালে জেলার ১৯টি রুটসহ জেলার ওপর দিয়ে দুরপাল¬া রুটে বাস, মিনিবাস, ট্রাকসহ সড়ক পরিবহণ মালিকদের সকল পরিবহন বন্ধ ছিল। এদিকে  সন্ধ্যায় ধর্মঘট শেষে সংগঠনের সভা অনুষ্ঠিত হবে। সভায় শেষে পরবর্তি  কর্মসূচির  ঘোষনা করা হবে বলে জানান সংশ্লিরা।

পুরোনো সংবাদ

প্রধান খবর 6217000298675747885

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item