দেবীগঞ্জের শেখবাঁধায় মাদ্রাসায় ইংরেজি শিক্ষক অনুপস্থিত শিক্ষা কার্যক্রম ব্যাহত

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা, জেলা প্রতিনিধি, পঞ্চগড়-পঞ্চগড় জেলার দেবীগঞ্জ উপজেলার ১নং চিলাহাটি ইউনিয়নে শেখবাঁধা রেয়াজিয়া দাখিল মাদ্রাসায় কোন কারণ ছাড়াই একজন সহঃশিক্ষক (ইংরেজি) দীর্ঘদিন থেকে অনুপস্থিত শিক্ষা কার্যক্রম ব্যাহত।
গত ১১-০৫-১৫ইং রোজ সোমবার সরেজমিনে গিয়ে মাদ্রাসায় দেখা যায় ইংরেজি শিক্ষক অনুপস্থিত।অনুপস্থিত শিক্ষক মোঃ রুহুল আমিন তিনি ইংরেজি পড়ান।মাদ্রাসার সুপারিনটেনডেন্ট এর সাথে কথা বলে জানাযায়, সহঃ শিক্ষক ইংরেজি মোঃ রুহুল আমিন দীর্ঘ দিন থেকে অনুপস্থিত এবং তাকে ১৭-০২-১৫ইং ও ০৪-০৩-১৫ইং ও ২২-০৩-১৫ইং তারিখে ডাকযোগে পত্র মারফত কারণ দশাও নোটিশ দিলেও তার কোন জবাব পাওয়া যায়নাই ও মাদ্রাসায় উপস্থিত হয়নাই।তিনি অনুপস্থিত থেকে প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীদের লেখা-পড়ার ব্যাপক ক্ষতিসাধন করছেন।
মাদ্রাসার সভাপতি মোঃ আব্দুল রাজ্জাক বলেন, তিনি দীর্ঘ দিন থেকে অনুপস্থিত এবং কমিটির সিদ্ধান্ত মোতাবেক তাকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।


এ ব্যাপারে উপজেলা মাধ্যমিক অফিসার মোঃ আবুল হোসেন বলেন,আমি নিজে গত ১৬-০৪-১৫ইং তারিখে পরিদর্শনে গেলে সহকারী শিক্ষক (ইংরেজি) মোঃ রুহুল আমিনকে অনুপস্থিত পাই এবং সে দীর্ঘদিন প্রতিষ্ঠানে অনুপস্থিত ছিলো ও তার বিরুদ্ধে প্রতিষ্ঠানের স্বার্থে বিধি মোতাবেক বিভাগীয় ব্যবস্থা গ্রহনের জন্য প্রতিষ্ঠানের প্রধানকে পরামর্শ দেই। 

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 7153589208508755756

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item