সৈয়দপুরে দুর্ধর্ষ ডাকাতি সন্দেহভাজন আটক ৪

মো. জহুরুল ইসলাম খোকন, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি-
সৈয়দপুরে এক দুর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে। গত রবিবার দিবাগত রাতে ঘটনাটি ঘটেছে উপজেলার কামারপুকুর বাগান বাড়ি এলাকায়। এসময় পুলিশ ডাকাত সন্দেহে ৪ জনকে আটক করেছে।
পুলিশ জানায়, উপজেলার কামারপুকুর ইউনিয়নের বাজার সংলগ্ন বাগানবাড়ি এলাকার রফিকুল চৌধুরীর বাড়িতে গত রবিবার দিবাগত রাত ২টার সময় ১৫/২০ জনের একটি ডাকাতদল ডাকাতি করার উদ্দেশ্যে ওই বাড়িতে ঢুকে পড়ে।
ওই সময় বাড়ির সদস্যরা টের পেয়ে বাধা সৃষ্টি করলে ডাকাতরা তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে রক্তাক্ত করে। এ ঘটনায় বাড়ির মালিক রফিকুল চৌধুরী ও তার দুই ছেলে রায়হান, রকি আহত হয়। এ সময় ডাকাতরা ওই বাড়ি থেকে একটি বাজাজ সিটি মোটর সাইকেল, একটি ল্যাপটপ, ৩টি মোবাইল সেট, স্বর্ণালংকারসহ মোট ৭ লক্ষ টাকার মালামাল নিয়ে সটকে পড়ে। ডাকাতরা চলে যাওয়ার পর রফিকুল চৌধুরীর স্ত্রীর চিৎকারে আশেপাশের লোকজন এসে আহতদের উদ্ধার করে সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালে ভর্তি করে এবং পুলিশে খবর দেয়। পুলিশ রাতেই ঘটনাস্থল পরিদর্শন করে অভিযান চালিয়ে ডাকাত সন্দেহে চারজনকে আটক করে। রফিকুল চৌধুরীর অবস্থা গুরুতর হওয়ায় তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আটক ব্যক্তিরা হলো কামারপুকুর এলাকার মমেদুল ইসলাম ও দোয়ালীপাড়া এলাকার শফিয়ার রহমান, ইমতিয়াজ আহমেদ ও নিরব।
ঘটনার সত্যতা শিকার করেন ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ইসমাইল হোসেন জানান, বেশ কিছুদিন থেকে চিকলী ও কামারপুকুর এলাকায় অপরিচিত লোকদের আনাগোনা লক্ষ্য করা গেছে। অল্প দিনের মধ্যে সব অপরিচিতদের চিহ্নিত করে আইনের আওতায় আনা হবে বলে জানান তিনি।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item