ডিমলায় উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের স্বামী গ্রেফতার

ডিমলা (নীলফামারী)প্রতিনিধিঃ নীলফামারীর ডিমলায় শুক্রবার দুপুরে  নির্বাচনী সহিংসতায় মামলা উপজেলা মহিলা ভাইজ চেয়ারম্যানের স্বামীকে পুলিশ গ্রেফতার করে।
ডিমলা উপজেলা মহিলা ভাইজ চেয়ারম্যান আয়েশা সিদ্দিকার স্বামী আল কদর (৩৮)কে সীমা সিনেমা হল সংলগ্ন বাসা থেকে তাকে গ্রেফতার করা হয়।  এ সময় জামায়াতের নেত্রী উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আয়েশা সিদ্দিকা বাসার ভিতরে পুলিশকে ঢুকতে বাধা প্রদান করেন। তিনি পুলিশের উদ্দেশ্যে বলেন,ভাইস চেয়ারম্যানের স্বামীকে গ্রেফতার করা সহজ নয়।
দীর্ঘ প্রায় ১ ঘন্টা ধরে বাসা ঘেড়াও করে পুলিশ তাকে গ্রেফতার করে। পুলিশ সুত্রে জানাগেছে, ২০১৪ সালের ৫ জানুয়ারী জাতীয় সংসদ নির্বাচনে জামায়াত নেতা আল কদর সদর ইউনিয়নের কুমারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে ভোটকেন্দ্রে হামলা চালায়। এ সময় ব্যালট পেপার ছিনতাই, অগ্নিসংযোগের ঘটনায় প্রিজাডিং অফিসার বেলাল হোসেন বাদী হয়ে মামলা নং-১০ দায়ের করে। দীর্ঘদিন তদন্ত শেষে পুলিশ সম্প্রতি আদালতে ওই মামলার চার্জশিট প্রদান করেন। উক্ত মামলার চার্জশিট ভুক্ত আসামী আল কদর। ডিমলা থানায় অফিসার ইনচার্জ রহুল আমিন খান জানায়, নিবাচর্নী মামলা আল কদরকে গ্রেফতার করা হয়।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item