পঞ্চগড়ের দেবীগঞ্জে দুই মাদক ব্যবসায়ীকে মাদক সহ আটক করেছে ডিবি পুলিশ

মোঃ মোজাহারুল আলম জিন্নাহ্ রানা, জেলা প্রতিনিধি পঞ্চগড়-পঞ্চগড় দেবীগঞ্জের ১নং চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জ বাজার থেকে একটু পূর্বদিকে হামিদের বাড়ীর সামনে মাদক (গাঁজা ও হিরোইন) বিক্রির সময় হাতে-নাতে আটক করে ডিবি পুলিশ দুই মাদক ব্যবসায়ীকে ।
আটককৃতরা হলেন মোঃ আঃ হামিদ(৫০) পিতা মৃত: আবু ফজল ও মোঃ রশিদুল ইসলাম (৩০) পিতা মোঃ নুর ইসলাম  উভয়ের বাড়ী দেবীগঞ্জ উপজেলার ১নং চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জ এলাকায়।

ডিবি পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাতে পঞ্চগড় ডিবি পুলিশের  এসআই মোজাম্মেল হকের নেতৃত্বে এসআই ফারুক ও সঙ্গীয় ফোর্সসহ ডিবি পুলিশের একটি দল দেবীগঞ্জের ১নং চিলাহাটি ইউনিয়নের ভাউলাগঞ্জ বাজার থেকে একটু পূর্বদিকে হামিদের বাড়ীর সামনে মাদক (গাঁজা ও হিরোইন) বিক্রির সময় হাতে-নাতে ৪০(চল্লিশ)পুরিয়া গাঁজা ও ৮০(আশি)পুরিয়া হিরোইন সহ দুই মাদক ব্যবসায়ীকে আটক করে।
পঞ্চগড় ডিবি পুলিশের এসআই মোজ্জাম্মেল হক  দুই মাদক ব্যবসায়ীকে আটকের কথা স্বীকার করে বলেন, তাদের বিরুদ্ধে দেবীগঞ্জ থানায় ১৯৯০ সালের  মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইন(সংশোধনী/২০০৪)এর ১৯(১) টেবিলের ১(ক) এবং ৭(ক) ধারায় মামলা দায়ের করা হয়েছে।
দেবীগঞ্জ থানার ওসি মোঃ কায়ছার আলী খান ৪০(চল্লিশ)পুরিয়া গাঁজা ও ৮০(আশি)পুরিয়া হিরোইন সহ দুই মাদক ব্যবসায়ীকে  আটকের ও মামলার  বিষয়টি নিশ্চিত করেছেন।

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item