চিলাহাটিতে অগ্নিকান্ডে ১৩ পরিবারের ৩৫ টি ঘর ভষ্মিভুত ক্ষয়ক্ষতি ৩৫ লক্ষ

আবু ফাত্তাহ্ কামাল (পাখি)স্টাফ রিপোর্টারঃ ঃ
 নীলফামারীর ডোমার উপজেলার  চিলাহাটিতে  অগ্নিকান্ডের ঘটনায় ১৩টি পরিবারের ৩৫টি ঘর,ধান চাল পাট,হলুদ আসবাবপত্র ভস্মিভুত হয়েছে। এ ছাড়া অগ্নিদ্বগ্ধ হয়ে ৩০টি ছাগল ,প্রায় তিন শতাধিক মুরগী মারা গেছে।  অগ্নিকান্ডে ক্ষয়ক্ষতির পরিমান প্রায় ৩৫ লক্ষ টাকা বলে ধারনা করা হচ্ছে।  বৃহস্পতিবার রাতে এই   অগ্নিকান্ডের ঘটনা ঘটে। 
প্রত্যক্ষদর্শী ও ফায়ার সার্ভিস সুত্র জানায়, উপজেলার ভোগডাবুড়ী ইউনিয়নের পূর্ব ভোগডাবুড়ী গ্রামের ৯ নং ওয়ার্ডের  দিনমজুর  মমিনুল ইসলামের বাড়ীর রান্না ঘরের চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হলে মুহুর্ত্বের মধ্যে তা আশপাশ ছড়িয়ে পড়ে। অগ্নিকান্ডে  মমিনুল ইসলামসহ ১৩টি পরিবারের শোয়ার, রান্না এবং গোয়ালসহ ৩৫টি ঘর এবং রক্ষিত মালামাল ভষ্মিভুত হয়। ঘঁটনাস্থলে ফায়ারসাভিস পৌছে আগুন নিয়ন্ত্রনে আনে ।

                    ভোগডাবুড়ী  ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু তাহের জানান, দিনমজুর মমিনুল ইসলামের বাড়ীতে আগুনের সুত্রপাত ঘটে । ক্ষতিগ্রস্ত সকল পরিবারই নিঃস্ব হয়ে পড়েছে।আনুমানিক ক্ষয়ক্ষতি হয়েছে ৩৫ লক্ষ ।
                                 ঘটনার সত্যতা নিশ্চিত করে ডোমার ফায়ার স্টেশনের স্টেশন অফিসার ভুপেন্দ্র নাথ বর্মন জানান,  মমিনুল ইসলামের বাড়ির রান্না ঘরের চুলার আগুন থেকে অগ্নিকান্ডের সুত্রপাত হলে ওই ঘটনা ঘটে।

পুরোনো সংবাদ

রংপুর 5628426962779178635

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item