নীলফামারীতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বাংলাদেশ ব্যাংকের বৃত্তি প্রদান

আবু ফাত্তাহ্ কামাল (পাখি),স্টাফ রিপোর্টার॥ নীলফামারীতে দরিদ্র শিক্ষার্থীদের মাঝে বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণ করেছে বাংলাদেশ ব্যাংক। বৃহস্পতিবার বিকালে সদররের পলাশবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে ১০ম শ্রেণীর ৩০ জন মেধাবী দরিদ্র শিক্ষার্থীর মাঝে বৃত্তির টাকা ও শিক্ষা উপকরণ বিতরণ করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাবেত আলী।
বাংলাদেশ বাংক এর অর্থায়নে এবং ভলাল্টিয়ার্স এসোসিয়েশন ফর বাংলাদেশ ভাব নীলফামারীর শাখার আয়োজনে  সদরের পলাশবাড়ি বালিকা উচ্চ বিদ্যালয় চত্তরে মাধ্যমিক শিক্ষার মান উন্নয়ন কর্মসূচির অংশ হিসেবে বৃত্তি ও শিক্ষা উপকরণ বিতরণের আয়োজন করা হয়।
বিদ্যালয় পরিচালনা কমিটির সদস্য দিজেন্দ্র নাথ রায়ের সভাপতিত্বে ও ভাব নীলফামারী শাখার প্রকল্প ব্যবস্থাপক আব্দুল কুদুসের সঞ্চালনায় এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সদর উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা এ.টি.এম নুরুল আমীন শাহ্,  ভাব এর কর্মসূচি পরিচালক খন্দকার আশরাফুল ইসলাম, সিনিয়র  কর্মসূচি ব্যবস্থাপক এম.এ আলিম খান, পলাশবাড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান তপন কুমার রায় ও বিদ্যালয়ের প্রধান শিক্ষক উত্তম কুমার রায় বাদল।
আলোচনা সভা শেষে বিদ্যালয়ের ৬ষ্ঠ থেকে দশম শ্রেণীর ৩০জন  দরিদ্র শিক্ষার্থীদের হাতে নগদ এক হাজার টাকা করে বৃত্তি ও  একটি করে স্কুল ব্যাগ, খাতা, কলমসহ বিভিন্ন শিক্ষা উপকরণ তুলেদেন অনুষ্ঠানের প্রধান অতিথি সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাবেত আলী।

পুরোনো সংবাদ

শিক্ষা-শিক্ষাঙ্গন 6897649167967825847

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item