পার্বতীপুরে মাদক সেবনের অপরাধে একজনের কারাদন্ড


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ


দিনাজপুরের পার্বতীপুরে মাদক সেবনের অপরাধে একজনের কারাদণ্ড ও অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক। শনিবার (৯ এপ্রিল) রাত ১১ টা ৫০ মিনিটে মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক পার্বতীপুর উপজেলার সহকারী কমিশন (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট প্রীতম সাহা এই দণ্ডাদেশ দেন। দন্ডপ্রাপ্ত কে রবিবার সকালে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।


পার্বতীপুর রেলওয়ে থানার ওসি আব্দুল্লাহ আল-মামুন জানান,শনিবার রাতে রেলওয়ে এলাকায়  পার্বতীপুর রেলওয়ে থানার এসআই  (নিঃ) দেওয়ান মোঃ জিয়াউর রহমান সঙ্গীয় ফোর্স সহ মাদক বিরোধী ভ্রাম্যমাণ আদালতের সহায়তা কালে রেলওয়ে জংশনের ৫ নম্বর প্লাটফর্মের পূর্ব পার্শ্বের রেললাইনের উপর থেকে মাদক (ট্যাপেন্টাডল ট্যাবলেট) সেবনের অপরাধে মোঃ দুলাল (৩৭) কে হাতেনাতে গ্রেফতার করে। সে পার্বতীপুর শহরের গুলশান নগরের মৃত ফকর উদ্দিনের পুত্র।


ঘটনাস্হলেই মাদক সেবনের অপরাধে গ্রেফতারকৃত দুলাল কে ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন ২০১৮ এর ৩৬ (১) (২১) ধারায় ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও ৫শ' টাকা অর্থদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্ত কে দিনাজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।


পার্বতীপুর রেলওয়ে থানার ওসি আব্দুল্লাহ আল-মামুন বলেন, রেলওয়ে থানা এলাকায় মাদক শিমূলে মাদক বিরোধী অভিযান পরিচালিত হচ্ছে   এবং এই অভিযান অব্যাহত থাকবে।


উল্লেখ্য যে, সহকারী কমিশনার (ভূমি) ও এক্সিকিউটিভ ম্যাজিষ্ট্রেট প্রীতম সাহা পার্বতীপুর উপজেলায় যোগদানের পর থেকেই এই উপজেলায় মাদকের বিরুদ্ধে জিরো টলারেন্স নীতি অবলম্বন করে মাদক বিরোধী অভিযান পরিচালনা করছেন।

পুরোনো সংবাদ

নির্বাচিত 1762264240583151910

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item