ডোমার রেলষ্টেশনে ট্রেনের টিকিট কালোবাজারির অভিযোগে বুকিং সহকারীকে প্রত্যাহার


নীলফামারী প্রতিনিধি-
ট্রেনের টিকিট কালোবাজারির ঘটনার অভিযোগে প্রত্যাহার করা হয়েছে নীলফামারীর ডোমার উপজেলার রেল স্টেশনের বুকিং সহকারী সিহাব হোসেনকে। এ ছাড়া ডোমার রেলষ্টেশনে এসে ঘটনার তদন্ত করেছেন পশ্চিমাঞ্চল রেলওয়ে পাকশি বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও) মো. নাসির উদ্দিন এর নেতৃত্বে ৩ সদস্য বিশিষ্ট প্রতিনিধি দল। 

আজ মঙ্গলবার (৫ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেন পশ্চিমাঞ্চল রেলওয়ে পাকশি বিভাগীয় রেলওয়ের বাণিজ্যিক কর্মকর্তা (ডিসিও)। এ সময় এলাকাবাসীর পক্ষে পৌর কাউন্সিলর রুবেল ইসলাম সহ এলাকাবাসী ডোমারের অভিযুক্ত রেল কর্মকর্তা-কর্মচারী এবং টিকিট কালোবাজারিদের বিরুদ্ধে দ্রুত দৃষ্টান্তমূলক শাস্তির দাবী জানিয়ে লিখিত অভিযোগ প্রদান করেন। এ সময় ট্রেনের টিকেট কালোবাজিরা যথাক্রমে  মতিবুল ইসলাম মতি, লিটন ইসলাম, নাজমুল ইসলাম, নাছিরুল ইসলাম, খোকন ইসলাম ও রিপন পালিয়ে যায়। রেলের ডিসিও নাছির উদ্দিন সাংবাদিকদের বলেন, ট্রেনের টিকেট কালোবাজারিদের গ্রেফতারের জন্য  সৈয়দপুর রেলওয়ে থানার ওসিকে নির্দেশ দেয়া হয়। তিনি আরও জানান পশ্চিমাঞ্চলের সকল রেলষ্টেশনে ট্রেনের টিকেট কালোবাজারি রুখতে মনিটরিং টিম গঠন করে গত ৩ এপ্রিল থেকে বিশেষ অভিযান পরিচালনা পরিচালনা করা হচ্ছে।

উল্লেখ যে, ডোমার রেলষ্টেশন থেকে প্রতিদিন ৫টি আন্তঃনগর ট্রেন চলাচল করে। ট্রেনের টিকেট কালোবাজারী ছাড়া পাওয়া যেতো না। ফলে ডোমার বাসী কয়েক দফায় মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করে আসছিল। বর্তমানে পশ্চিমাঞ্চল রেলওয়ের কর্মকর্তারা কঠোর অবস্থানে যাওয়ায় ডোমার রেলষ্টেশনের কাউন্টারে এখন যাত্রীরা নিয়মিত টিকেট সংগ্রহ করতে পারছেন। # 


পুরোনো সংবাদ

নীলফামারী 3553230045658082797

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item