সৈয়দপুরে ট্রেনে কাটা পড়ে কলেজ ছাত্রের মৃত্যু


নীলফামারী প্রতিনিধি ॥
নীলফামারীর সৈয়দপুরে পাথরবাহী ট্রেনে কাটা পড়ে আরজু হোসেন (১৮ ) নামে এক শিক্ষার্থীর মৃত্যু হয়েছে। মঙ্গলবার (১২ই এপ্রিল) রাত ১০টার দিকে  সৈয়দপুর রেলওয়ে স্টেশনের অদুরে লুপ লাইনে এ ঘটনা ঘটে। নিহত আরজু হোসেন শহরের পুরাতন বাবুপাড়ার হায়দার আলীর ছেলে ও মকবুল হোসেন টেকনিক্যাল এন্ড বিজনেস ম্যানেজমেন্ট কলেজের ১ম বর্ষের ছাত্র ছিল। 

ছেলেটির বাবা-মা দুজনই ঢাকার একটি পোশাক কারখানায় কর্মরত। সে তার ছোট চাচার বাসায় থাকত। পড়াশোনার পাশাপাশি সৈয়দপুর পৌরবাজারের একটি কাপড়ের দোকানে কাজ করত।

রেলওয়ে পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, রাত সাড়ে ১০টার দিকে ভারতীয় পাথরবাহী ট্রেনে কাটা পড়ে আরজু। পরে স্থানীয়রা মরদেহটি দেখে পুলিশে খবর দেন। পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নীলফামারী জেনারেল হাসপাতালে পাঠায়। 

সৈয়দপুর রেলওয়ে স্টেশনের কর্তব্যরত মাস্টার মো. আলমগীর হোসেন জানান, ওই শিক্ষার্থী তার ব্যবহৃত মোবাইল ফোনে কোনো বিষয় নিয়ে ব্যস্ত ছিল। এ সময় পয়েন্টম্যানদের সিগন্যাল সে বুঝতে না পারায় দুর্ঘটনা ঘটেছে বলে ধারণা করা হচ্ছে।

 সৈয়দপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. শফিউল ইসলাম বলেন ধারণা করা হচ্ছে নিহত শিক্ষার্থী রেললাইনের ওপর বসে ফোনে কারও সঙ্গে কথা বলছিল নতুবা মোবাইল ফোনে গেম খেলায় ব্যস্ত ছিল। এমন সময় ওই পাথরবাহী ট্রেনে কাটা পড়ে। ঘটনাস্থল থেকে নিহতের ব্যবহার করা একটি স্মার্টফোন জব্দ করা হয়েছে।  বুধবার (১৩ এপ্রিল) নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। 


পুরোনো সংবাদ

নীলফামারী 4684918050921236340

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item