সৈয়দপুরে চতুর্থ জাতীয় ভোটার দিবস পালিত


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

সারাদেশের মতো ২ মার্চ (বুধবার) নীলফামারীর সৈয়দপুরেও চতুর্থ জাতীয় ভোটার দিবস - ২০২২ পালিত হয়েছে। সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসের উদ্যোগে দিবসের  উদ্বোধন, বর্ণাঢ্য র‌্যালি ও এক আলোচনা সভার আয়োজন  করা হয়। উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে দিবসের এবারের প্রতিপাদ্য “মুজিব বর্ষের অঙ্গীকার, রক্ষা করব ভোটাধিকার” ওপর ওই আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। বিশেষ অতিথি ছিলেন ভাইস চেয়ারম্যান মো. আজমল হোসেন ও মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী।

  সৈয়দপুর উপজেলা নির্বাহী অফিসার মো. শামীম হুসাইনের সভাপতিত্বে সভায় স্বাগত বক্তব্য দেন সৈয়দপুর উপজেলা নির্বাচন অফিসার মো. রবিউল আলম।

  এর আগে সৈয়দপুর উপজেলা পরিষদ কার্যালয় চত্বরে  বেলুন ও ফেস্টুন উড়িয়ে জাতীয় ভোটার দিবসের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন। পরে সেখান থেকে চতুর্থ জাতীয় ভোটার দিবস উপলক্ষে একটি বর্ণাঢ্য র‌্যালি বের করা হয়। উপজেলা পরিষদ কার্যালয় চত্বর থেকে র‌্যালিটি শুরু হয়ে উপজেলা সড়ক, বিমানবন্দর সড়ক প্রদক্ষিণ করে পুনরায় সেখানে এসে শেষ হয়েছে।  

এতে সৈয়দপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মো. মাহমুদুল হাসান, উপজেলা শিক্ষা অফিসার মো. শাহ্জাহান মন্ডল, উপজেলা জনস্বাস্থ্য প্রকৌশলী মো. আব্দুল লতিফ, উপজেলা পল্লী উন্নয়ন অফিসার মো. আল-মিজানুর রহমান,উপজেলা একাডেমিক সুপারভাইজার  মো. আনোয়ার হোসেনসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষ অংশ নেয়।


পুরোনো সংবাদ

নীলফামারী 2117644235340217643

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item