সৈয়দপুরে পৌর কাউন্সিলরের নেতৃত্বে মাদক বিরোধী অভিযানে মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে আটক করে পুলিশে দিল এলাকাবাসী


তোফাজ্জল হোসেন লুতু,সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি

 নীলফামারীর সৈয়দপুরে পৌর কাউন্সিলের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান চালিয়ে মাদক ব্যবসায়ীসহ ৬ জনকে আটক করে পুলিশে সোর্পদ করা হয়েছে। গত সোমবার পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টুর নেতৃত্বে ওই অভিযান পরিচালনা করে এলাকাবাসী। 

 জানা যায়, সৈয়দপুর পৌরসভার ৪ নম্বর ওয়ার্ডের কয়ানিজপাড়াসহ বিভিন্ন স্থানে মাদক ব্যবসাসহ মাদকসেবীদের উপদ্রবে এলাকার পরিবেশ মারাত্মকভাবে বিনষ্ট হচ্ছিল। এ নিয়ে একাধিকবার মাদক ব্যবসা পরিহার এবং মাদকসেবনে বিরত থাকার জন্য সতর্কও করা হয়। কিন্তু তারপরও মাদক ব্যবসা ও মাদকসেবন বন্ধ হচ্ছিল না এলাকায়। এ অবস্থায় গত সোমবার রাতে এলাকাবাসীকে সঙ্গে নিয়ে মাদক বিরোধী অভিযানে নামেন পৌরসভার ৪ নম্বর কাউন্সিলর মো. জোবায়দুল ইসলাম মিন্টু। অভিযানকালে শহরের কয়ানিজপাড়া মাদ্রাসার পিছনে মাদকসেবন করা অবস্থায় এক মাদক ব্যবসায়ী ও মাদকসেবীসহ ৬ জনকে আটক করা হয়। আটককৃতরা হচ্ছে শহরের কয়ানিজপাড়া এলাকার মৃত. সোলেমানের  ছেলে মাদক ব্যবসায়ী রফিক (৬০), একই এলাকার মৃত. জলিলের ছেলে  মাদকসেবী আনছারুল (৩৫), মাসুম আলী পাপ্পু (৩৬), শ্রী শ্যামলের ছেলে শ্রী বকুল (৪৫), বাবু শিকদারের ছেলে লেবু (৩৫) ও নতুন বাবুপাড়া এলাকার খুরশিদ আলমের  ছেলে সালাহউদ্দিন (৫২)।  পৌর কাউন্সিলর জোবায়দুল ইসলাম মিন্টু’র নেতৃত্বে এলাকাবাসীর সম্মিলিত মাদকবিরোধী অভিযান চলাকালে অন্যান্যদের মধ্যে পৌর ৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক  শেখ মো. মাসুম, যুগ্ম-সাধারণ সম্পাদক আ. রহিম মিন্টু, ৪ নম্বর ওয়ার্ড স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নবী হোসেন প্রমুখ উপস্থিত ছিলেন । 

  মাদক ব্যবসায়ী ও সেবীদের আটকের খবর পেয়ে সৈয়দপুর থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) লক্ষèী নারায়ণ চন্দ্র ঘটনাস্থলে পৌঁছে আটককৃতদের থানায় নিয়ে আসেন। 

  সৈয়দপুর থানার অফিসার ইনচার্জ মো. আবুল হাসনাত খান পৌর কাউন্সিলরের নেতৃত্বে এলাকাবাসীর মাদক বিরোধী অভিযানে ৬ জনকে আটকের সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, তাদের বিরুদ্ধে মামলার পর গতকাল মঙ্গলবার সকালে আদালতের মাধ্যমে নীলফামারী জেলহাজতে পাঠানো হয়েছে।                                                       


পুরোনো সংবাদ

নীলফামারী 1243247977899089723

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item