স্বেচ্ছাসেবী সংগঠনে হৃদয়ে সৈয়দপুরের উদ্যোগে মাদক ও বাল্যবিবাহ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

 নীলফামারীর সৈয়দপুরে  স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন হৃদয়ে সৈয়দপুর এর উদ্যোগে মাদক ও বাল্যবিবাহ বিরোধী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।  বুধবার সকাল ১০টায়  লক্ষণপুর স্কুল এন্ড কলেজে ওই সমাবেশের আয়োজন করা হয়। এ সময়  শিক্ষার্থীদের মাদক  ও বাল্য বিবাহ বিরোধী শপথবাক্য পাঠ করানো হয়েছে। এছাড়াও সমাবেশে ওই বিদ্যালয়ের শিক্ষার্থীরা মাদক ও বাল্যবিবাহকে লাল কার্ড প্রদর্শন করে।

 এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.  মোখছেদুল মোমিন।

 বিশেষ অতিথি ছিলেন বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকার।

এতে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন লক্ষণপুর স্কুল এ্যন্ড কলেজের অধ্যক্ষ রেজাউল করিম রেজা, স্বেচ্ছাসেবী সংগঠনের হৃদয়ে সৈয়দপুর এর প্রতিষ্ঠাতা সোহেল রানা, সভাপতি আকাশ সরদার

সভাপতি সাধারণ সম্পাদক  মো. রুবেল প্রমূখ। এ সময় সংগঠনের ত্রাণ ও দূর্যোগ সম্পাদক মুন্তাসীর মামুন, যুগ্ম সম্পাদক আছিয়া আক্তার নিশি, কোষাধ্যক্ষ মমিনুল ইসলাম সোহাগ,

ক্রীড়া সম্পাদক শাহরোজ চান রাব্বি, পৌর সদস্য সচিব মার্জিয়া রাইদা, কামারপুকুর ইউনিয়ন শাখার সভাপতি জুনাইদ বকুল, সদস্য নাজনিন পারভিন, মেসকাত রহমান, শাহিন খান, তৃপ্তি রায়, মুন্না ইসলাম মুন, আর এ রানা প্রমুখ উপস্থিত ছিলেন।

 শেষে প্রধান অতিথি উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোখছেদুল মোমিন শিক্ষার্থীদের মাদক ও বাল্যবিবাহ বিরোধী শপথ বাক্য পাঠ করান।                            


পুরোনো সংবাদ

নীলফামারী 8681836665144502531

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item