নীলফামারীতে “দেশ রূপান্তর”পত্রিকার তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকী পালন

নীলফামারী প্রতিনিধি ॥ নীলফামারীতে  দৈনিক দেশ রূপান্তরের তৃতীয় প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। আজ রবিবার(৬ মার্চ) বেলা ১২টায় জেলা শহরের নীলফামারী প্রেসক্লাবের হলরুমে কেক কেটে ও আলোচনা সভার মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী উদযাপন করা হয়। 

এসময় দৈনিক দেশ রূপান্তর পত্রিকার তৃতীয় প্রতিষ্ঠা বার্ষিকীর নীলফামারীর অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে নীলফামারীর অতিরিক্ত জেলা প্রশাসক(সার্বিক) আজহারুল ইসলাম বলেন, মানব জীবনে যতগুলো সৎ গুণাবলী রয়েছে তার মধ্যে দায়িত্বশীলতা অন্যতম। মানুষ হিসেবে আমাদের ওপর বহুমুখী দায়িত্ব ও কর্তব্য অর্পিত হয়। এ দায়িত্ব ও কর্তব্য স¤পর্কে সচেতন থাকা, সময়মতো যথাযথ দায়িত্ব পালন করা এবং এ ক্ষেত্রে কোনো ধরনের অবহেলা বা উদাসীনতা প্রদর্শন না করাই দায়িত্বশীলতা বা কর্তব্য পরায়ণতা। তাই আমি মনে করি “দেশ রূপান্তরের দায়িত্বশীলদের দৈনিক শ্লোগানটি পত্রিকাটির প্রকৃতপক্ষেই দায়িত্বশীলতার ভুমিকা পালন করছে। 

বিশেষ অতিথি বক্তব্যে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহিদ মাহমুদ বলেন, সরকারের কার্যক্রম দেশ ও জনগনের



কাছে পৌছানো মাধ্যম হচ্ছে সংবাদপত্র ও গণমাধ্যমকর্মীরা। কারণ সংবাদ মানুষের চোখ খুলে দেয়। সমাজের নানা অসংগতি তুলে ধরাই গণমাধ্যমের প্রধান কাজ। বাজারে এখন নতুন পত্রিকা নতুন টেলিভিশন আসছে, সেখানে মাত্র তিন বছরে “দেশ রূপান্তর”পত্রিকাটি এখন গণমানুষের আস্থায় পরিণত হয়েছে। আমরা আশা করি আগামীতেও গণমানুষের আস্থার প্রতীক হয়ে থাকবে পত্রিকাটি। যে পত্রিকার স্লোগান হচ্ছে দায়িত্বশীলতা, সে পত্রিকার প্রতিনিধিরা দায়িত্বতার সাথেই নিজের কাজ করছে বলে মনে করি। 

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন দৈনিক জনকন্ঠের স্টাফ রির্পোটার নীলফামারী প্রেসক্লাবের সভাপতি তাহমিন হক ববী। স্বাগত বক্তব্য রাখেন দৈনিক দেশ রূপান্তরের জেলা প্রতিনিধি ইনজামাম-উল-হক নির্ণয়। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন নীলফামারী প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক নিউবাংলার প্রতিনিধি নুর আলম। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন যমুনা টিভির প্রতিনিধি নীলফামারী প্রেসক্লাবের সহ সভাপতি আতিয়ার রহমান বাড্ডা, বৈশাখী টিভির প্রতিনিধি ইসরাত জাহান পল্লবী, দৈনিক কালেরকন্ঠের প্রতিনিধি ভূবণ রায় নিখিল, আরটিভির প্রতিনিধি সাধারণ সম্পাদক হাসান রাব্বী প্রধান, এটিএন নিউজের প্রতিনিধি সহ সাধারণ সম্পাদক মিল্লাদুর রহমান মামুন, দৈনিক প্রথম আলোর প্রতিনিধি মীর মাহমুদুল হাসান আস্তাক প্রমুখ। #


পুরোনো সংবাদ

নীলফামারী 7398737318310336416

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item