পার্বতীপুরে লাঠির আঘাতে এক জনের মৃত্যু, হত্যা মামলা দায়ের


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ


দিনাজপুরের পার্বতীপুরে লাঠির আঘাতে এক জনের মৃত্যু হয়েছে। মর্মান্তিক এই মৃত্যুকে হত্যাকান্ড  বলে দাবি করে নিহতের পরিবারের পক্ষ থেকে পার্বতীপুর মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। রবিবার (২৭ মার্চ) নিহতের স্ত্রী নাসরিন জাহান বাদী হয়ে মামলাটি দায়ের করে।


জানা গেছে, দিনাজপুরের পার্বতীপুর উপজেলার  খাগড়াবন্দ গ্রামের সাবেক মহিলা ইউপি সদস্য  মোছাঃ রাশেদা বেগম এর পুত্র মোঃ শফিকুল ইসলাম লোকমান (৩৪) প্রতিবেশী মফিদুল হকের পুত্র সাগর মিয়া (২৫) এর লাঠির আঘাতে গুরুতর অসুস্থ হয়ে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে শুক্রবার সকালে ভর্তি হয় এবং শনিবার দিবাগত রাত ৯ টায় চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুর কোলে ঢলে পড়েন। রবিবার বাদ আছর তার দাফন কার্য সম্পন্ন হয়। 

বাঁশ ঝাড় সীমানায় পড়ে থাকার মত তুচ্ছ ঘটনা কে কেন্দ্র করে  হত্যার শিকার লোকমানের  শশুর আমিনুল হকের সঙ্গে  হালিমের স্ত্রী  আদুরী বেগমের  বাগবিতণ্ডার সময়  ঘটনা স্হলে উপস্থিত  হওয়া মাত্র  আচমকা  সাগর স্ব জোরে লাঠির আঘাত করে বলে  প্রত্যক্ষদর্শী  এবং  নিহতের মেয়ে সোহানা রুমা জানিয়েছেন। ঘটনার পর থেকেই ঘাতক সাগর ও তার পরিবার পলাতক রয়েছে বলে জানা যায়।


যোগাযোগ করা হলে পার্বতীপুর মডেল থানার ওসি ইমাম জাফর ঘটনাটির সত্যতা নিশ্চিত করেন বলেন, এ ব্যাপারে থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে।

পুরোনো সংবাদ

দিনাজপুর 2439977516488967348

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item