নানা আয়োজনের মধ্যদিয়ে ফুলবাড়ীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী উদযাপন


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে নানা আয়োজনের মধ্যদিয়ে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও জাতীয় শিশু দিবস উদযাপন করা হয়েছে।

এউপলক্ষে বৃহস্পতিবার সকাল থেকে বিকেল পর্যন্ত দিনব্যাপী নানা আয়োজন করেন ফুলবাড়ী উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ।

দিবসটি উপলক্ষে সকাল ১১টায় দলীয় কার্যালয়ে উপজেলা আওয়ামীলীগের উদ্যোগে শিশুদের মাঝে নতুন জামা ও চকলেট বিতরণ করেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদিয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি। এর আগে ভোর ৬টায় দলীয় কার্যালয়ের সামনে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন করেন তিনি। সাড়ে ৬টায় উপজেলা চত্বরে তার নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ফুলবাড়ী উপজেলা আওয়ামীলীগ সহ সকল অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা। পরে একে একে উপজেলা পরিষদের চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন এর নেতৃত্বে উপজেলা পরিষদ এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন এর নেতৃত্বে উপজেলা প্রশাসন প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন। 

পরে সকাল সাড়ে ১১টায় উপজেলা প্রশাসনের আয়োজনে মহান স্বাধীনতার সুবর্ণজয়ন্তী  উদযাপন উপলক্ষে “মুক্তির উৎসব ও সুবর্ণজয়ন্তী মেলা প্রধান অতিথি হিসেবে উদ্বোধন করে বক্তব্য রাখেন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রনালয় সম্পর্কিত সংসদিয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মো. মোস্তাফিজুর রহমান ফিজার এমপি।

এউপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন। এসময় বিশেষ অতিথি হিসেবে  উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন,উপজেলা ভাইস চেয়ারম্যান মঞ্জু রায় চৌধুরী,উপজেলা সহকারী কমিশনার (ভূমি) মোছা. শামিমা আক্তার জাহান,উপজেলা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মো.মুশফিকুর রহমান বাবুল,ইউপি চেয়ারম্যান মো. মানিক রতন,ইউপি চেয়ারম্যান মো. এনামুল হক,সাবেক ডেপুটি কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো.এছার উদ্দিন প্রমুখ।


পুরোনো সংবাদ

দিনাজপুর 8706197890033406657

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item