ফুলবাড়ীতে বলাৎকারের চেষ্টার অভিযোগ মন্দিরের ঝাড়ুদার কে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ


মেহেদী হাসান,ফুলবাড়ী(দিনাজপুর)প্রতিনিধি;

দিনাজপুরের ফুলবাড়ী পৌর শহরের এক শিশুকে বলাৎকারের চেষ্টার অভিযোগে কেন্দ্রীয় কালি মন্দিরের ঝাড়ুদার পরেশ মহন্ত (৬০) কে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছেন স্থানীয়রা। পুলিশ পরেশ মহন্ত কে উদ্ধার করে স্বাস্থ্য কমপ্লেক্সে প্রাথমিক চিকিৎসা দিয়ে আটক করে থানায় নিয়ে যান।

বৃহস্পতিবার সকাল ১০টায় পৌর বাজারের স্থানীয় কাঁলি মন্দির এলাকায় এই গণধোলাইয়ের ঘটনা ঘটে। আটক পরেশ মহন্ত উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর গ্রামের মৃত প্রফুল্ল মহন্তের ছেলে । 

স্থানীয়রা ও শিশুটির পরিবার সুত্রে জাপনা গেছে, পৌর শহরের ৭/৮ বছরের একটি শিশু গত বুধবার কাঁলি মন্দিরের ভেতর কবুতর দেখতে গেলে, ওই মন্দিরের ঝাড়ুদার পরেশ মহন্ত তাকে কাছে ডেকে ফুসলিয়ে মন্দিরের ভিতরে বলাৎকারের চেষ্টা করে। ্এসময় শিশুটি পালিয়ে যায়। বাড়ী ফিরে এর পর থেকে ভয়ে আতঙ্কে চুপ করে থাকে শিশুটি। পরের দিন বৃহস্পতিবার তাঁর পরিবারের লোকজন শিশুটির অস্বাভাবিক আচরণ লক্ষ করে তাকে জিঙ্গাসা করলে,ঘটনাটি পরিবারকে জানায় শিশুটি। বিষয়টি জানাজানি হলে স্থানীয়রা এসে ক্ষোভে পরেশ মহন্তকে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করে। 

পৌরসভার ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো.আব্দুল জব্বার মাসুদ বলেন শিশুটিকে বলাৎকার করেনি,তবে বলাৎকারের চেষ্টা করেছে। তিনি বলেন মামলা দায়ের করলে মাসে মাসে আদালতে গিয়ে হাজিরা দিতে হয়,এই জন্য শিশুটির পরিবার এ ঘটনায় কোন মামলা দায়ের করবেনা বলে তিনি নিশ্চিত করেন।

এদিকে জানতে চাইলে কেন্দ্রীয় কালী মন্দির পরিচালনা কমিটির সাধারণ সম্পাদক জয়রাম প্রসাদ বলেন,বিষয়টি নিয়ে স্থানীয় পৌর কাউন্সিলর ওই শিশুর বাড়ীতে গিয়েছিলেন,শিশুটি বলেছে মন্দিরের জাড়ুদার পরেশ মহন্ত তাকে শুধুমাত্র উলঙ্গ করে যৌনাঙ্গ স্পর্শ করেছেন। এতে করে কি প্রমানিত হয় যে পরেশ মহন্ত তাকে বলদকার করেছে। এ ঘটনায় মন্দির কমিটি কি সিদ্ধান্ত নেবেন ? এমন প্রশ্নের জবাবে তিনি বলেন, মন্দিরের জাড়ুদার পরেশ মহন্ত কে মন্দির থেকে বের করে দেয়া হবে। 

এ বিষয়ে ফুলবাড়ী থানার ওসি আশ্রাফুল ইসলাম জানান, স্থানীয়রা পৌর শহরের কালি মন্দিরের সামনে বলাৎকারের চেষ্টা অভিযোগ এনে পরেশ মহন্ত কে গণধোলাই দেয়। খবর পেয়ে থানা পুলিশ তাকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা প্রদান শেষে আটক করে থানায় নিয়ে আসে। কোনো অভিযোগকারী না থাকায়,পরশ মহন্ত কে ১৫১ ধারায় আটক দেখিয়ে দিনাজপুর জেল হাজতে প্রেরন করা হবে।


পুরোনো সংবাদ

নির্বাচিত 5806728855283080706

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item