পার্বতীপুরে মাদক সেবনের অপরাধে এক যুবকের কারাদন্ড


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ


দিনাজপুরের পার্বতীপুরে মাদক সেবনের অপরাধে এক যুবককে ৬ মাসের কারাদণ্ড ও সাড়ে ৩ হাজার টাকা অর্থদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারক। মঙ্গলবার (১ মার্চ) সন্ধ্যা ৭ টা ২০ মিনিটে ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক পার্বতীপুর উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট প্রীতম সাহা এই দন্ড প্রদান করেন।


জানা গেছে, পার্বতীপুর রেলওয়ে থানার এস আই (নিঃ) মোঃ সাজিদুল ইসলাম সঙ্গীয় অফিসার ফোর্স সহ ভ্রাম্যমান আদালতের বিজ্ঞ বিচারকের নেতৃত্বে মাদক বিরোধী অভিযান পরিচালনায় সহায়তা করা কালে রেলওয়ে থানা এলাকার পুরাতন বাজার রেল গেট থেকে মাদক সেবনের সময় মোঃ কামাল হোসেন (৩৪) নামক এক যুবককে হাতেনাতে গ্রেফতার করে। সে পার্বতীপুর উপজেলা শহরের জাহাঙ্গীর নগর মহল্লার মোঃ নুরুল আমিন ওরফে নুর আমিনের পুত্র।


ঘটনাস্থলেই ভ্রাম্যমাণ আদালতের বিজ্ঞ বিচারক  গ্রেফতারকৃত যুবককে মাদক (ট্যাপেন্টাডল) সেবনের অপরাধে ৬ মাসের বিনাশ্রম কারাদণ্ড ও সাড়ে ৩ হাজার টাকা অর্থদন্ড প্রদান করেন।


পার্বতীপুর রেলওয়ে থানার ভারপ্রাপ্ত ওসি এস আই দেওয়ান জিয়াউর রহমান জিয়া ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক বিরোধী অভিযান অব্যাহত থাকবে। মাদক ব্যবসায়ী ও মাদক সেবী সহ মাদকের সাথে জড়িত কেউ ছাড় পাবে না।


পুরোনো সংবাদ

নির্বাচিত 8833839097888209743

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item