পার্বতীপুরে ওয়ার্কার্স পার্টির মানববন্ধন


এম এ আলম বাবলু, পার্বতীপুর (দিনাজপুর) প্রতিনিধিঃ


দিনাজপুরের পার্বতীপুরে চাল,ডাল,তেলসহ নিত্য প্রয়োজনীয় দ্রব্যমূল্যের দাম বৃদ্ধির প্রতিবাদে  বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি পার্বতীপুর উপজেলার শাখার উদ্যোগে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। রবিবার (২০ মার্চ) সকাল ১০ টায় পার্বতীপুর কেন্দ্রীয় শহীদ মিনারে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়।


জানা গেছে, বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির  কেন্দ্রীয় কমিটি ঘোষিত ১৩--২০ মার্চ দাবী সপ্তাহের ডাকে এই মানববন্ধন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক কমরেড জাকির হোসেন। অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন ওয়ার্কার্স পার্টির উপজেলা কমিটির সভাপতি কমরেড আবু তালেব,পৌর কমিটির সাধারণ সম্পাদক কমরেড মামুনুর রশিদ,বর্ষীয়ান ওয়ার্কার্স পার্টি নেতা কমরেড রমজান আলী ও সেরাজুল ইসলাম প্রমুখ।


অনুষ্ঠানে নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের দাম কমানো ছাড়াও গ্রাম-শহরের গরীব মানুষদের জন্য স্বল্প মূল্যে স্থায়ী রেশন ব্যবস্থা চালু,পুনর্বাসন ছাড়া বস্তি উচ্ছেদ না করা,বেকার যুবকদের কর্মসংস্থান নইলে বেকার ভাতা চালু করার দাবিও জানানো হয়। গনমানুষের এসব ন্যায্য দাবী মেনে নিতে গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার দৃষ্টি আকর্ষণ করা হয়।

পুরোনো সংবাদ

দিনাজপুর 5308768904256697520

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item