ডিমলায় মসজিদ ভিত্তিক ও গণশিক্ষা কার্যক্রমে শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ


জাহাঙ্গীর রেজা, ডিমলা (নীলফামারী) প্রতিনিধিঃ 


নীলফামারীর ডিমলায় ২০২১ শিক্ষাবর্ষে মসজিদ ভিত্তিক ও গণশিক্ষা কার্যক্রমে ইসলামিক ফাউন্ডেশনের শ্রেষ্ঠ শিক্ষক ও শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ। 


মঙ্গলবার (২২-মার্চ) সকালে উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের আয়োজনে স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উপলক্ষে উপজেলা পরিষদ চত্তর থেকে একটি বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ করে পুনরায় একই স্থানে এসে আলোচনা সভায় মিলিত হয়। 


উপজেলা সহকারী কমিশনার (ভূমি) ইবনুল আবেদীন এর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন নীলফামারী-১ (ডোমার-ডিমলা) আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব আফতাব উদ্দিন সরকার। 


আলোচনা সভায় স্বাগত বক্তব্য দেন, ইসলামিক ফাউন্ডেশনের উপজেলা ফিল্ড সুপারভাইজার রাকিবুল ইসলাম৷  এসময় উপজেলা ইসলামিক ফাউন্ডেশনের কেয়ার টেকার মোঃ মোকছেদুর রহমানের সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ সেকেন্দার আলী, উপজেলা প্রকৌশলী শফিউল ইসলাম প্রমুখ৷ 


আলোচনা সভা শেষে মসজিদ ভিত্তিক ও গণশিক্ষা কার্যক্রমে ইসলামিক ফাউন্ডেশনের ৩ জন শ্রেষ্ঠ শিক্ষক ও ৬ জন শিক্ষার্থীর মাঝে পবিত্র কুরআন শরীফ পুরস্কার হিসেবে হাতে তুলে দেওয়া হয়।

পুরোনো সংবাদ

নীলফামারী 4347390614913757206

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item