দ্রব্য মূল্যের উর্ধগতির প্রতিবাদে বীরগঞ্জে জাতীয় পার্টির মানববন্ধন


হাসান জুয়েল, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি #
সারাদেশে নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের ক্রমাগত উর্ধগতির প্রতিবাদে জাতীয় পার্টির  ডাকে দিনাজপুরের বীরগঞ্জে ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী অনুষ্ঠিত হয়েছে। 

বীরগঞ্জ উপজেলা জাতীয় পার্টির আয়োজনে বুধবার সকাল ১১টায় পৌর শহরের বিজয় চত্ত্বরে উক্ত মানববন্ধ অনুষ্ঠিত হয়। 

উপাজেলা জাতীয় পার্টির ভারপ্রাপ্ত সভাপতি তারিক মাওলানা নুরুল ইসলামের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন জাতীয় পার্টির কেন্দ্রিয় কমিটির সদস্য ও উপজেলা জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ শাহিনুর ইসলাম, উপজেলা কমিটির সহ-সভাপতি মনজুরুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মোঃ হাবিব ঢালী, পৌর জাতীয় পার্টির সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন, জাতীয় পার্টির সাবেক নেতা মোঃ আবেদ আলী প্রমুখ।

বর্তমান সরকারকে ব্যর্থ উল্লেখ করে বক্তাগণ বলেন, উন্নয়নের জন্য এদেশের মানুষের কাছে ধন্য ছিল পল্লী বন্ধুৃ হুসাইন মোহাম্মদ এরশাদ। তার শাসন আমল বাংলাদেশের ছিল স্বর্ণযুগ। অথচ এই সরকার দীর্ঘদিন ক্ষমতায় রয়েছে। দেশে কিছু ক্ষেত্রে উন্নয়ন হলেও নিত্য প্রয়োজনীয় দ্রব্য মূল্যের উর্ধগতিতে মানুষের জীবনে দুর্বিসহ নেমে এসেছে। ঘরে ঘরে হাহাকার চলছে। নিত্য প্রয়োজনীয় দ্রব্য সাধারণ মানুষের ক্রয় ক্ষমতার বাইরে চলে গেছে। এভাবে একটি দেশ চলতে পারে না। তাই দ্রুত সময়ে সরকার পদত্যাগ করে জনগণকে এই দুর্বিসহ থেকে মুক্তির দাবি জানান বক্তাগণ।


পুরোনো সংবাদ

দিনাজপুর 2756109582311876433

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item