শিশু বিন্দা সাহা বাঁচতে চায়


হাসান জুয়েল, বীরগঞ্জ (দিনাজপুর) প্রতিনিধি ॥
- জন্মের পর থেকেই ঠিকমত পৃথিবীর আলো দেখতে পায়নি শিশু বিন্দা সাহা। সে সবসময় তার পিতা-মাতাকে বলেন, আমি বাঁচতে চাই, আমি দুনিয়ার আলো দেখতে চাই। তার কথা শুনে তার পিতা-মাতাসহ পরিবারের সকলে ভেঙ্গে পড়েছেন। বিন্দার পিতা দেশের বিত্তবানদের কাছে মানবিক সাহায্য প্রার্থনা ও আকুল আবেদন করেছেন। 

দিনাজপুরের বীরগঞ্জ পৌর সভার ৪নম্বর ওয়ার্ডের দাসপাড়া এলাকার এই মেয়েটির নাম বিন্দা সাহা। শিশুটির বয়স (৫) বছর। জন্ম থেকেই সে একটি শারীরিক সমস্যা নিয়ে বড় হচ্ছে। শিশুটির বাম চোখ ও নাকের মাঝামাঝি একটি টিউমারের ন্যায় কোষ দেখা দেয়। সময়ের সাথে সাথে তার এ অস্বাভাবিক কোষ ব্যাপক হারে বৃদ্ধি পেয়ে এখন তার বাম চোখ পুরোটাই গ্রাস করেছে।

মেয়ে শিশুটিকে তার স্বাভাবিক জীবনে ফিরিয়ে আনতে জরুরি সার্জারি করা দরকার। এই সার্জারিতে প্রায় চার লক্ষ টাকা প্রয়োজন। বিন্দার বাবা কার্তিক সাহা একজন সামান্য মেকানিক। উনার পক্ষে এত টাকা জোগাড় করা অনেক কঠিন। শিশুটিকে নিয়ে পরিবারের সকলে চিন্তিত।

আত্মীয়- স্বজন, কিছু হৃদয়বান মানুষ ও নিজের জমানো টাকা সহ প্রায় ২লক্ষ টাকা জোগাড় করেছেন। আরও প্রায় ২ লক্ষ টাকা প্রয়োজন ।

শিশুটির জন্য তার বাবাকে সাহায্য ও সহযোগিতার সৎ ইচ্ছাই পারে মেয়েটিকে একটি স্বাভাবিক জীবন উপহার দিতে । আর্থিকভাবে কেউ সাহায্য করতে চাইলে শিশুটির বাবার বিকাশ-রকেট-নগদ -নিজস্ব নাম্বারে ০১৭২৯১১৫৩০৭ যোগাযোগ করতে পারেন।


পুরোনো সংবাদ

হাইলাইটস 2797157085605686518

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item