ফুলবাড়ীতে মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক শিশু সহ চারজন আহত


মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:

দিনাজপুরের ফুলবাড়ীতে মার্মান্তিক সড়ক দুর্ঘটনায় এক শিশু সহ চারজন গুরুতর আহত হয়েছেন।

গত (১৮ই মার্চ) শুক্রবার রাত সাড়ে আট টায় পৌর এলাকার তেঁতুলিয়া জিয়ার মেল নামক স্থানের ফুলবাড়ী-  মধ্যপাড়া সড়কে এই মর্মান্তিক সড়ক দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন,মিঠাপুকুর উপজেলার জায়গির হাট

এলাকার শিপনের ছেলে আবরার সাজিদ(১৫),একই এলাকার কাশেম এর স্ত্রী উম্মে হাবীব (৭০) এবং রংপুর সদরের গুপ্ত পাড়া গ্রামের মৃত.গোলজার হোসেন এর ছেলে আব্দুল হাকিম (৫০)। অপর আরো এক জনের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয়রা ও থানা পুলিশ সুত্রে জানা গেছে, শুক্রবার

রাত সাড়ে আট টার সময় একটি অফিসিয়াল একটি জিপ (অজ-২৫-০০০৫) গাড়ীতে করে ফুলবাড়ী থেকে রংপুর অভিমুখে যাওয়ার পথে পৌর এলাকার তেঁতুলিয়া

জিয়ার মেল নামক স্থানে সড়কের উপর চাকা ব্লাষ্ট হওয়া একটি ট্রাকটর দাড় করানো ছিল। অপর দিক থেকে এসময় একটি ট্রাক আসছিল,জিপ গাড়ীটি সাইট দিতে গিয়ে নিয়ন্ত্রন হারিয়ে আচমকা ওই দাড় করানো ট্রাকট্ররের পিছেনে ধাক্কা দেয়। এসময় জিপ গাড়ীটি দুমড়ে মুচড়ে যায় এবং ড্রাইভার সহ  জিপে থাকা চারজন ব্যাক্তি আহত হয়। খবর পেয়ে থানা পুলিশ স্থানীয়দের সহযোগিতায় আহতদের ফুলবাড়ী স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যান।আহত তিন জনের অবস্থা আশংঙ্কা জনক হলে কর্তব্যরত চিকিৎসক  গুরুতর আহত অবস্থায় এক শিশু সহ তিনজনকে দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেন। অপর একজন কে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মোঃ আশরাফুল ইসলাম বলেন, খবর পেয়ে থানা পুলিশ

 স্থানীয়দের সহযোগিতায় আহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন এবং বিদ্ধস্ত গাড়ীটি সহ দাড় করানো ট্রাকটরটি এনে থানা হেফাজতে রাখা হয়।


পুরোনো সংবাদ

নির্বাচিত 4759771591787636402

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item