শিক্ষার্থীদের রেমিডিয়াল ক্লাস এবং পুর্নবিন্যাসিত সিলেবাসে পরীক্ষা নেয়া হবে- সৈয়দপুরে ড.দীপুমনি


নীলফামারী প্রতিনিধি ॥
করোনার শিক্ষার্থীদের ক্ষতি পুষিয়ে নিতে রেমিডিয়াল ক্লাস এবং পুর্নবিন্যাসিত সিলেবাসে পরীক্ষা নেয়া হবে বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি। উত্তরবঙ্গের নীলফামারী, লালমনিরহাট ও দিনাজপুরে দুই দিনের সরকারি সফরে আজ রবিবার(১৩ মার্চ) সকালে নীলফামারীর সৈয়দপুর বিমান বন্দরে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা জানান। 

এসময় তিনি আরও বলেন, ১৫মার্চ থেকে পুরোদমে দেশের সকল প্রতিষ্ঠানে ক্লাশ শুরু হবে। এছাড়া বেসরকারী মাধ্যমিক শিক্ষা ব্যবস্থা ও ইবতেদায়ী মাদসারা জাতীয় করণের ব্যাপারে গবেষণা চালানো হচ্ছে। এছাড়াও নীলফামারীর  মশিউর রহমান ডিগ্রী কলেজের নাম পরিবর্তনের বিষয়টির ব্যাপারে পদক্ষেপ নেয়া হবে বলে উল্লেখ করেন।

শিক্ষামন্ত্রী ডা. দীপু মনির গত দুইদিনের(রবিবার ও সোমবার)  সফরের মধ্যে রয়েছে লালমনিরহাটের কালিগঞ্জের উত্তরাবাংলা কলেজে জাতির জনক বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী ও স্বাধীনতার সুবর্ণজয়ন্তী, দিনাজপুরের হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে জ্যোতির্ময় বঙ্গবন্ধু স্মারকগ্রন্থের মোড় উম্মোচন, দিনাজপুর গোর এ শহিদ বড় মাঠে শীতকালিন জাতীয় ক্রীড়া অনুষ্ঠানের উদ্ধোধন ,দিনাজপুরের চিরিরবন্দরের আমেনা-বাকী রেসিডেন্সিয়াল স্কুল এন্ড কলেজের জয় বাংলা গেট ও একই এলাকার নবীপুর উচ্চ বিদ্যালয়ের ভবন উদ্ধোধন ও নীলফামারীর সৈয়দপুর সরকারি বিজ্ঞান কলেজের অনুষ্ঠানে প্রধান অতিথি থাকবেন। #


পুরোনো সংবাদ

হাইলাইটস 1272460376243330794

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item