সৈয়দপুরে ব্যবসায়ী রোটারিয়ান গোলাম মোস্তফা চৌধুরীর ইন্তেকাল


তোফাজ্জল হোসেন লুতু, সৈয়দপুর (নীলফামারী) প্রতিনিধি:

নীলফামারীর সৈয়দপুর শহরের বিমানবন্দর সড়কের বাসিন্দা ও  বঙ্গবন্ধু রোড়ে মেসার্স মোস্তফা এন্ড ব্রাদার্সের স্বত্ত্বাধিকারী এবং রোটারী ক্লাব অব সৈয়দপুর এর প্রাক্তন প্রেসিডেন্ট ও এসিসট্যান্ট গভর্ণর রোটারিয়ান গোলাম মোস্তফা চৌধুরী আর নেই। তিনি দুরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়ে গত মঙ্গলবার রাত সাড়ে ১১টায়  ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন (ইন্নালিল্লাহি . . .  রাজিউন)। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৬১ বছর। তিনি স্ত্রী, দুই মেয়ে সন্তানসহ অসংখ্যক আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব, শুভাকাঙক্ষী ও বহু গুনগ্রাহী রেখে গেছেন।

গতকাল বুধবার বাদ আছর সৈয়দপুর শহরের বিমানবন্দর চৌধুরীপাড়ায় তাঁর নামাজে জানাজা অনুষ্ঠিত হয়। পরে মরহুমকে বিমানবন্দর চৌধুরীপাড়া জাতে মসজিদ সংলগ্ন পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে।

 তাঁর মৃত্যুতে সৈয়দপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিন, ভাইস চেয়ারম্যান আজমল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান সানজিদা বেগম লাকী, নীলফামারী জেলা পরিষদ সদস্য শামীম চৌধুরী, পৌর কাউন্সিলর মো.শাহীন হোসেন শাহীন ও বেলাল আহমেদ, রোটারী ক্লাব অব সৈয়দপুর এর চার্টার প্রেসিডেন্ট আলহাজ্ব ডা. মো. শরীফুল আলম চৌধুরী, প্রেসিডেন্ট  এমদাদুল হক বাবলু, সাধারণ সম্পাদক মোবাশ্বের আলম প্রিন্স, রোটাঃ মমতাজ মিন্টু, রোটাঃ মাজেদুল ইসলাম প্রামানিক, রোটাঃ বাবুল হোসেন সরকার, রোটাঃ আজহারুল হক সরকার রানা, রোটাঃ শাহ আহসান হাবীব, রোটাঃ আলহাজ্ব মো. মাহবুব আলম, রোটাঃ ডা. দেলোয়ার হোসেন, কৃষি উদ্যোক্তা ও ব্যবসায়ী আহসান উল হক বাবু, অধ্যক্ষ  লুৎফর রহমান চৌধুরী, অধ্যক্ষ মোখলেছুর রহমান জুয়েল, সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু, সংবাদপত্র ব্যবসায়ী  আলহাজ্ব  মজিদুল ইসলাম মন্ডল প্রমূখ শোক ও শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেছেন।

প্রসঙ্গত, গোলাম মোস্তফা চৌধুরী ছিলেন নীলফামারী মেডিক্যাল কলেজের নাক,কান ওসলা বিভাগের সহকারী অধ্যাপক ডা. মো. মাহবুবুল আলম চৌধুরী মামা।  


পুরোনো সংবাদ

নীলফামারী 2198672093817535531

অনুসরণ করুন

সর্বশেষ সংবাদ

Logo

ফেকবুক পেজ

কৃষিকথা

আপনি যা খুঁজছেন

গুগলে খুঁজুন

আর্কাইভ থেকে খুঁজুন

ক্যাটাগরি অনুযায়ী খুঁজুন

অবলোকন চ্যানেল

item